মেইন ম্যেনু

শোলাকিয়ায় হামলা: নিহত কনস্টেবলের বাড়ীতে চলছে শোকের মাতম

মদন (নেত্রকোণা) সংবাদদাতাঃ বৃহস্পতিবার দেশের সর্ববৃহৎ ঈদের জামাত কিশোরগঞ্জের শোকাকিয়া ঈদগাহ মাঠে সন্ত্রসীদের হামলায় নিহত নেত্রকোণার মদন উপজেলার তিয়শ্রী ইউনিয়নের দৌলতপুর গ্রামের কনস্টেবল আনসারুল হকের বাড়ীতে চলছে শোকের মাতম।

জানা যায়, শনিবার সকালে ৯টার দিকে ঈদুল ফিতরের জামাতের আগে কিশোরগঞ্জ শোলাকিয়া মাঠের আজিম উদ্দিন স্কুলের পাশে অজ্ঞাত দুর্বৃত্তদের বোমা বিস্ফোরন ও গুলিতে কনস্টেবল আনসারুল হক গুরুতর আহত হয়। পরে ময়মনসিংহ সামরিক হাসপাতালে নেয়ার পথে মারা যান। তার বাবা মৃত সিদ্দিকুর রহমান ছিলেন বাস্তা আলিয়া মাদ্রাসার সহকারী শিক্ষক। তিনি তিয়শ্রী এন,এইচ,খান একাডেমী থেকে ২০০৩ সালে এস,এস,সি পাশ করেন।

২০০৬ সালে ২৪সেপ্টেম্বর রাজারবাগ পুলিশ লাইনে যোগদান করেন। সর্বশেষ কর্মস্থল ছিল কিশোরগঞ্জ পুলিশ লাইন। আনসারুল ছিল চার ভাইদের মধ্যে সে ছিল তৃতীয়। তিনিই ছিলেন পরিবারের একমাত্র উপার্জনশীল ব্যক্তি। তিনি ২০০৭ সালে কেন্দুয়া উপজেলার পাচহার কোণাপাড়া গ্রামের লুনা আক্তারের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তিনি নিঃসন্তান ছিলেন। তার পরিবারের চলছে শোকের মাতম। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। ময়মনসিংহ পুলিশ লাইনে ১ম জানাজা অনুষ্ঠিত হয়। গ্রামের বাড়ীতে ২য় জানাজা শেষে বৃহস্পতিবার বিকালে পারিবারিক গোরস্থানে তার লাশ দাফন করা হয়।






মন্তব্য চালু নেই