মেইন ম্যেনু

শ্যামনগর যুবলীগ আহবায়কের বিরুদ্ধে সংখ্যালঘুর জমি দখলের অভিযোগে সংবাদ সম্মেলন

সাতক্ষীরা সাতক্ষীরার শ্যামনগর উপজেলা যুবলীগের আহবায়ক গোলাম মোস্তফা ওরফে বাংলাভাইয়ের বিরুদ্ধে বাসুদেব মন্ডল নামে এক সংখ্যালঘুর ২৫ শতক জমি দখল করে নেয়ার অভিযোগ উঠেছে। বুধবার দুপুর ১২টায় সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে শ্যামনগর উপজেলার ধুমঘাট গ্রামের উদয় কৃষ্ণ মন্ডলের ছেলে বাসুদেব মন্ডল ও তার পরিবার এই অভিযোগ করে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলা হয়, গত ১৩ সেপ্টেম্বর‘১৫ শ্যামনগর উপজেলা যুবলীগের আহবায়ক গোলাম মোস্তফা ওরফে বাংলাভাইয়ের নেতৃত্বে পাতড়াখোলা গ্রামের কওছার, বরকন্দাজের ছেলে জলিল বরকন্দাজ, ফারুক বরকন্দাজ, আব্দুর রহিম বরকন্দাজ, মাসুদ বরকন্দাজ ও সামাদ বরকন্দাজ, ধুমঘাটের আরশাদ আলী গাজীর ছেলে নুর ইসলাম এবং নুরুজ্জামান ও একই গ্রামের কাদের গাইনের ছেলে রশিদ ও ফটিকসহ ২৫/৩০ জনের লাঠিয়াল বাহিনী তাদের ধুমঘাট মৌজার ৮০ নং জেএল’র ২১৭/১৮ খতিয়ানের শতবছরের রেকর্ড দখলীয় ২৫ শতক জমি দখল করে নেয়। শুধু তাই নয়, বর্তমানে তাদের কাছে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করা হচ্ছে। চাঁদা না দিলে তাকে অপহরণের হুমকিও দেয়া হয়। এসব ঘটনায় সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্যসহ থানায় লিখিত অভিযোগ দিলেও এখনো মামলা রেকর্ড করেনি পুলিশ।

তিনি বলেন, বাংলাভাইয়ের নেতৃত্বে তার লাঠিয়াল বাহিনী অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে বর্তমানে তার পরিবারকে অবরুদ্ধ করে রেখেছে।

তিনি অভিযোগ করে বলেন, বাংলাভাই ইতোমধ্যে ফারুক, জলিল ও রহিম বরকন্দাজের মাধ্যমে এলাকার কয়েক জনের জমি, মাছের ঘের ও দোকানপাট দখল করে নিয়েছে। এছাড়া বাংলাভাই, জলিল ও ফারুক বরকন্দাজের বিরুদ্ধে নারী নির্যাতনসহ একাধিক মামলা রয়েছে।

এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য প্রধানমন্ত্রীসহ পুলিশ সুপারের আশু হস্তক্ষেপ কামনা করেছেন বাসুদেব মন্ডল ও তার পরিবারের সদ্যস্যরা।






মন্তব্য চালু নেই