মেইন ম্যেনু

শ্রদ্ধা কাপুরের সঙ্গে দেখা করেছিল গুলশান হামলাকারী নিব্রাস

গত ১ জুলাই গুলশানের হলি আর্টিজান বেকারিতে ছয় জঙ্গির মধ্যে একজন নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র নিব্রাস ইসলাম। সাবেক সহপাঠীরা সনাক্ত করে তার ছবি ও পরিচয় সামনে এনেছে।

মালয়েশিয়ার মোনাস বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করত সে। পুলিশের পক্ষ থেকে নিহত হামলাকারীদের ছবি প্রকাশিত হলে জানা যায় এসব তথ্য। এও জানা গেল, তার জঙ্গি হওয়ার আগে গত বছর বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের সঙ্গে দেখা করেছিল নিব্রাস।

নিব্রাসের ইসলামের ফেসবুক আইডিতে প্রায় এক বছর আগে জুন মাসের ৮ তারিখের একটি পোষ্টে দেখা গেছে, সে বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের সাথে নাচছে। ছবির ক্যাপশনে সে লিখেছিল, ‘অনিন্দ্য সুন্দরী শ্রদ্ধা কাপুরের সঙ্গের মুহূর্ত, যখন তিনি আমার সঙ্গে হাত মিলিয়েছিলেন।’ এছাড়াও দেখা যায়, সে তার এক বন্ধুকে ফেসবুকে ভিডিওর মাধ্যমে জন্মদিনের শুভেচ্ছাও জানিয়েছিল।

LSF9KGC

শিক্ষিত এবং স্বচ্ছল পরিবারের ছেলে নিব্রাসের আইএসের সঙ্গে সম্পৃক্ততার খবর জানত না তার পরিবার ও বন্ধুরা। তার জঙ্গি পরিচয় সামনে আসতেই চমকে গেছেন তার স্বজন। তারা বলছে, ইসলামের নামে ব্রেনওয়াশ করে জঙ্গি বানানো হয়েছে মেধাবী নিব্রাসকে।

শুক্রবার রাতে গুলশান ২ নম্বরের হলি আর্টিজান বেকারিতে একদল অস্ত্রধারী ঢুকে বিদেশিসহ বেশ কয়েকজনকে জিম্মি করে। সকালে কমান্ডো অভিযান চালিয়ে ওই রেস্তোরাঁর নিয়ন্ত্রণ নেয় নিরাপত্তা বাহিনী।

সূত্র: indiatoday






মন্তব্য চালু নেই