মেইন ম্যেনু

শ্রীমঙ্গলের জেরিন এর জাতীয় পর্যায়ে সাফল্য

সৌরভ আদিত্য, শ্রীমঙ্গল প্রতিনিধিঃ গতকাল ২২ জানুয়ারি রবিবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে পুরস্কার গ্রহণ করে শ্রীমঙ্গলের রাহিমা আহম্মেদ জেরিন । এসময় উপস্থিত ছিলেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি। ৪৬ তম জাতীয় স্কুল ও মাদ্রাসা শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতায় ব্যাডমিন্টনে জাতীয় পর্যায়ে সাফল্য পেয়েছে শ্রীমঙ্গল সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী রাহিমা আহম্মেদ জেরিন ।

৪৬তম জাতীয় স্কুল ও মাদ্রাসা শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতায় ব্যাডমিন্টনে জেরিন একক এবং দ্বৈত রানার্স আপ হয় । দ্বৈত প্রতিযোগিতায় তার আরেক পার্টনার কৃতী বর্ধন । সেও শ্রীমঙ্গল সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী ।

রাহিমা আহম্মেদ জেরিন শ্রীমঙ্গল উপজেলায় চ্যাম্পিয়ন এবং পরবর্তীতে মৌলভীবাজার জেলা চ্যাম্পিয়ন হয় । তারপর সিলেট বিভাগ চ্যাম্পিয়ন, বিভাগ চ্যাম্পিয়ন বকুল অঞ্চল চট্টগ্রাম এবং কুমিল্লা চ্যাম্পিয়ন হয়ে ঢাকায় চাপাঁ অঞ্চল ও গোলাপ অঞ্চলকে হারিয়ে ফাইনালে পদ্মা অঞ্চলের উর্মির কাছে পরাজিত হয়ে রানার্স আপ হয় । দ্বৈত ব্যাডমিন্টনে জেরিন এবং কৃতী বর্ধন রানার্স আপ হয় ।






মন্তব্য চালু নেই