মেইন ম্যেনু

শ্রীমঙ্গলে উপজেলার ০৯টি ইউনিয়নের শপথ গ্রহন অনুষ্টিত

সৌরভ আদিত্য, শ্রীমঙ্গল প্রতিনিধিঃ ১৮ই জুলাই বিকাল ০৫ ঘটিকায় উপজেলা মিনলায়তন কেন্দ্রে ০৯টি ইউনিয়নের নর্বনির্বাচিত চেয়ারম্যান,মেম্বার ও সংরক্ষিত আসনের সদস্যদের শপথ গ্রহন অনুষ্টান অনুষ্টিত হয়।

অনুষ্টানের শুরুতে উপজেলার কর্মকর্মতা ও কর্মচারীগন নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যগনকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। পরে,উপজেলার নির্বাচন কর্মকর্তা মোছাঃ জান্নাত জাহানের স্বাগত ব্যক্তবের মধ্যে দিয়ে অনুষ্টান শুরু হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শপথ বাক্য পাঠ করান জেলা প্রশাসক জনাব মোঃ কামরুল হাছান। আরো উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শ্রী রনধীর কুমার দেব, উপজেলা নির্বাহী কর্মকর্তা, শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, উপজেলা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক ও বিশিষ্ট ব্যক্তিবর্গ। সভায় বক্তারা ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ট, সুন্দর ও নিরপেক্ষ হওয়ায় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এবং নির্বাচন কমিশনকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

বক্তারা আরো বলেন চেয়ারম্যানগন ও সদস্যগন সুষ্ট, নিরপেক্ষভাবে ও আইনের শাসন প্রতিষ্টা করে তাদের কার্যক্রম পরিচালনা করবেন এটাই তাহারা আশা প্রকাশ করেন। নবনির্বাচিত চেয়ারম্যান গনের পক্ষ থেকে বক্তব্য রাখেন ০৩নং শ্রীমঙ্গল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শ্রী ভানু লাল রায় তিনি সৎ ও ন্যায়পরায়ণতার সাথে কাজ করতে সর্বস্থরের জনগনের সহযোগিতা কামনা করেন।






মন্তব্য চালু নেই