মেইন ম্যেনু

শ্রীমঙ্গলে ফায়ার সার্ভিসের অবহেলায় বিদ্যুৎস্পৃষ্ট যুবকের মৃত্যু

মাহমুদ এইচ খান, মৌলভীবাজার প্রতিনিধি : মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। গুরুতর আহত অবস্থায় আহাদ মিয়া (২২) নামে অপর এক যুবককে শ্রীমঙ্গল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ফায়ার সার্ভিস কর্মকর্তাদের অবহেলার জন্য স্পৃষ্টের মৃত্যু হয়েছে বলে প্রত্যক্ষদর্শীদের অভিযোগ।

মঙ্গলবার বিকেলে শ্রীমঙ্গল পৌর শহরের সাইফুর রহমান মার্কেটের দুজন ব্যক্তি হেটে হেটে কথা বলার এক পর্যায়ে তেত্রিশ হাজার ভোল্টের বৈদ্যুতিক লাইনের সাথে স্পর্শ হলে দুজনই বিদ্যুৎস্পৃষ্ট হন।

প্রতক্ষদর্শীর জানান, স্থানীয়স জনতা একজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে ও অপরজনকে ভয়ে স্পর্শ না করে ফায়ার সার্ভিসে ফোন দিলে ঘন্টা পেরিয়ে গেলেও ফায়ার সার্ভিস হাজির হয়নি। পরে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ ঘটনাস্থলে গিয়ে ফায়ার সার্ভিসে ফোন দিয়ে তাদের নিয়ে এসে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠালে সেখানের কর্তব্যরত ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন।
এদিকে একাধিকবার ফায়ার সার্ভিস অফিসে ফোন দিয়েও ফায়ার সর্ভিসের কর্মকর্তারা যথাসময়ে না আসার কারনে স্থানীয় জনতা ক্ষিপ্ত হয়ে উঠেছেন।

এ ব্যপারে ফায়ার সার্ভিস স্টেশন মাস্টার রবিউল জানান, আমি শুনেছি মারা গেছে তাই ভাবলাম পুলিশ যাক তারপর যাব তাই দেরি হয়েছে।






মন্তব্য চালু নেই