মেইন ম্যেনু

শ্রীমঙ্গলে বিজিবি’র অভিযানে গত ৫ দিনে বিভিন্ন চোরাচালান পন্য আটক

সৌরভ আদিত্য, শ্রীমঙ্গল (মৌলভীবাজার) থেকে : শ্রীমঙ্গলস্থ বিজিবি’র টহল দলের অভিযানে গত ২৩ জুলাই থেকে ২৭ জুলাই পর্যন্ত বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে প্রায় ২০ লাখ ২৪ হাজার ১৮০ টাকা মূল্যের বিভিন্ন চোরাচালান পন্য আটক করে।

শ্রীমঙ্গল বিজিবি সূত্র জানায়, গত ২৩ জুলাই ৪৬ বর্ডার গার্ড ব্যাটালিয়নের একটি বিশেষ টহল দল হাবিলদার মো: জামাত আলীর নেতৃত্বে অভিযান চালিয়ে কমলগঞ্জ উপজেলার রূপপুর থেকে ৮০.৫৫ ঘনফুট ইউক্যালিপটাস কাঠ আটক করে। যার বর্তমান মূল্য ৩ লাখ ২২ হাজার দুইশত টাকা। জব্দকৃত কাঠ শ্রীমঙ্গল বনবিভাগে জমা দেওয়া হয়েছে। গত ২৬ জুলাই ৪৬ বর্ডার গার্ড ব্যাটালিয়ন এর অধীনস্থ মুড়ইছড়া বিওপি’র একটি বিশেষ টহল দল নায়েক সুবেদার আব্দুল হাই আখন্দের নেতৃত্বে অভিযান চালিয়ে কুলাউড়া উপজেলার রাঙ্গিছড়া থেকে ২৫.৩৩ ঘনফুট বিভিন্ন প্রকার গোল কাঠ আটক করে। যার বর্তমান বাজার মূল্য ১ লাখ ৫১ হাজার ৯৮০ টাকা। এসব গাজীপুর বনবিভাগে জমা দেওয়া হয়েছে।

এদিকে গতকাল বুধবার চাতলাপুর বিওপি’র একটি বিশেষ টহল দল হাবিলদার মো: ফরিদুজ্জামানের নেতৃত্বে অভিযান চালিয়ে কুলাউড়া উপজেলার রাঙ্গিছড়া থেকে ১ লাখ ৭৫ হাজার টি ভারতীয় নাসির বিড়ি ও ১টি প্রাইভেট কার আটক করে। যার বর্তমান মূল্য ১৫ লাখ ৫০ হাজার টাকা। এসব বিড়ি সমশেরনগর কাষ্টমস অফিসে জমা করা হয়েছে।






মন্তব্য চালু নেই