মেইন ম্যেনু

“শ্রীমঙ্গলে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে জঙ্গি ও সন্ত্রাস বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত”

সৌরভ আদিত্য, শ্রীমঙ্গল প্রতিনিধি:- সারাদেশের ন্যায় আজ (০৩ সেপ্টেম্বর) দুপুরে মোলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলায় স্কুল, কলেজ ও মাদ্রাসায় জঙ্গি ও সন্ত্রাস বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সারা দেশের শিক্ষা প্রতিষ্ঠানের জঙ্গি ও সন্ত্রাস বিরোধী কর্মসূচীর অংশ হিসেবে এই কর্মসূচী পালন করা হয়। এই সময় শিক্ষক, শিক্ষার্থী অভিবাবক ও সুশীল সমাজের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এই সময় সারাদেশে জঙ্গি ও সন্ত্রাসী হামলা প্রতিবাদে এবং এর বিরুদ্ধে করনিয় সম্পর্কে আলোচনা করা হয়। বক্তরা তাদের বক্তব্যে বলেন যারা এই সব কর্মকান্ড পরিচালনা করেন এবং যারা এইসব কাজে জড়িত তারা দেশ ও জাতির শত্রু, তারা দেশদ্রোহী।

বিভিন্ন প্রাইভেট ভার্সিটির শিক্ষার্থীদের এই সব কাজে জড়িত থাকা সম্পর্কে তারা বলেন অভিবাবকদের তাদের সন্তানদের সম্পর্কে সব সময় খোঁজ খবর রাখতে হবে। তারা কোথায় যায়, কার সাথে চলাফেরা করে এবং তার সঙ্গপাঠিদের সম্পর্কে ও খোঁজ রাখতে হবে। তাহলে আমাদের সন্তানরা বিপদগামী কোন পথে যেতে পারবে না।

বক্তরা আরো বলেন সচেতনার ফলে জঙ্গি ও সন্ত্রাসবাদী কার্যক্রম বন্ধ করা এবং এর বিরোদ্ধে প্রতিবাদ করা সম্ভব। জঙ্গি ও সন্ত্রাসী কর্মকান্ড বন্ধে সমাজিক আন্দোলন গড়ে তোলার আহব্বান জানানো হয় আলোচনা সভায়।






মন্তব্য চালু নেই