মেইন ম্যেনু

শ্রীমঙ্গলে সন্ত্রাস, নাশকতা বিরোধী মতবিনিময় ও আলোচনাসভা

সৌরভ আদিত্য, শ্রীমঙ্গল (মৌলভীবাজার) : মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলায় আজ ৮ই আগস্ট রোজ সোমবার শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন ও মাধ্যমিক শিক্ষা অধিদফতর এর আয়োজনে আজ সোমবার দুপুর ১২ টায় শ্রীমঙ্গলে অবস্থিত জেলা পরিষদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত হলো সন্ত্রাস , নাশকতা ও জঙ্গিবাদবিরোধী মতবিনিময় ও আলোচনাসভা ।

শ্রীমঙ্গল উপজেলার সকল স্কুল , কলেজ ও মাদ্রাসার ছাত্র-ছাত্রী ও শিক্ষকবৃন্দ , সরকারি-বেসরকারি কর্মকর্তা এবং বিভিন্ন শ্রেণী পেশার প্রায় সহস্রাধিক মানুষ উপস্থিত ছিলেন । শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার মো. শহীদুল হক-এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য সাবেক চীপ হুইফ উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদ এমপি ।

বিশেষ অতিথি ছিলেন মোলভীবাজারের জেলা প্রশাসক মো. কামরুল হাসান , শ্রীমঙ্গল উপজেলা পরিষদ চেয়ারম্যান রণধীর কুমার দেব , শ্রীমঙ্গল পৌরসভার মেয়র মো. মহসিন মিয়া , উপজেলা আওয়ামীলীগের সভাপতি এম এ মনির ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক শহীদ হোসেন ইকবাল , পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অর্ধেন্দু কুমার দেব বেভুল , শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাহ্বুবুর রহমান ও শ্রীমঙ্গল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম ইদ্রিস আলী । অনুষ্ঠান সঞ্চালনা করেন ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অয়ন চৌধুরী ।






মন্তব্য চালু নেই