মেইন ম্যেনু

শ্রুতির অন্তরঙ্গ দৃশ্যের ভিডিও ক্লিপ নিয়ে তোলপাড়

দক্ষিণ ভারত থেকে বলিউডে পা রেখেইে সফলতা পেয়েছেন অভিনেত্রী শ্রুতি হাসান। এখন বলিউডের বেশ কিছু ছবির কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। পাশাপাশি নারী দিবসে গায়িকা শ্রুতিকেও অবিস্কার করতে পারবেন তার ভক্তরা। এরই মধ্যে নারী দিবস উপলক্ষে একটি গান রেকর্ডিং করেছেন তিনি। এটির সুর-সংগীত করেছেন শংকর এহসান লয়। এ গানটির একটি ভিডিও করা হয়েছে ইতিমধ্যে।

নারী দিবসে এ ভিডিওটি প্রকাশ করবেন তিনি। তবে নতুন খবর হলো ‘ইয়ারা’ নামক একটি ছবিতে শ্রুতিকে দর্শক দেখতে পাবেন অন্য রুপে। এ ছবির একটি গানে অনেকটাই নগ্ন হয়ে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। এ গানেই তিনি এমন অবস্থায় অন্তরঙ্গ দৃশ্যে কাজ করেছেন তরুণ অভিনেতা বিদ্যুৎ জামাল এর সঙ্গে। এমন দৃশ্যের একটি ভিডিও ক্লিপ সম্প্রতি প্রকাশ হয়েছে অনলাইনে। আর এ নিয়ে তোলপাড় শুরু হয়েছে ভারত তথা বিশ্ব মিডিয়ায়। তবে কিভাবে এ ক্লিপটি ছবি মুক্তির আগেই প্রকাশ পেলো তা এখনও জানা যায়নি।

ধারণা করা হচ্ছে ছবির প্রচারণার অভিনব কৌশল হিসেবেই শ্রুতির এ ভিডিও ক্লিপটি ছড়িয়ে দেয়া হয়েছে অনলাইনে। তবে বিষয়টি নিয়ে বেশ বিব্রতকর অবস্থায় পড়েছেন শ্রুতি। যেখানেই যাচ্ছেন এ নিয়ে প্রশ্নের সম্মুখিন হচ্ছেন তিনি। তবে এ বিষয়টি নিয়ে মুখে কলুপ এঁটেছেন তিনি। বিষয়টি নিয়ে মিডিয়ার প্রশ্নের উত্তরে ‘নো কমেন্টস’ বলে এড়িয়ে যাচ্ছেন তিনি।






মন্তব্য চালু নেই