মেইন ম্যেনু

সংবাদ পাঠিকা থেকে শাকিবের নায়িকা

টেলিভিশনের পর্দায় প্রতিদিন দেখা যেত তাকে। তবে তা অভিনেত্রী হিসেবে নয়, সংবাদ পাঠিকা হিসেবে। এ পেশায় বেশ জনপ্রিয়তাও পেছেন তিনি। এবার তিনি শুরু করেছেন রূপালী পর্দার দর্শকদের মন জয় কারার মিশন। অর্থাৎ বড় পর্দার নায়িকা হয়ে দর্শকদের সামনে হাজির হচ্ছেন শবনম বুবলি।

‘বসগিরি’ ছবিতে শাকিব খানের নায়িকা হয়েছেন বুবলি। অবশ্য প্রায় বছর খানেক আগে শাকিবের সঙ্গে এই ছবিতে নায়িকা হিসেবে অপু বিশ্বাসের নাম ঘোষণা করা হয়েছিল। পরে সরে দাঁড়ালেন অপু। এরপর নতুন নায়িকা খোঁজার মিশন শুরু করেন ছবিটির পরিচালক শামীম আহমেদ রনি।

‌এতদিন বেশ কয়েকজনের নাম শোনা গেলেও ‘বসগিরি’র কারিগরের নজর কাড়েন আসেন বুবলি। ফলে তিনিই হচ্ছেন এবার শাকিবের নায়িকা। পূর্ব নির্ধারিত তারিখ অনুযায়ী শনিবার সন্ধ্যায় গুলশানের একটি হোটেলে ‘বসগিরি’তে শাকিব-বুবলির নাম ঘোষণা করে প্রযোজনা প্রতিষ্ঠান খান ফিল্মস।

গত ৫ মে থেকে শাকিব একাই এ ছবির শুটিং করছিলেন। ফলে এবার তার সঙ্গী হলেন বুবলি। তবে ‘বসগিরি’তে চিকিৎসকের চেয়ারে দেখা যাবে নবাগতাকে।

শবনম বুবলি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক সম্পন্ন করেছেন। এরপর সংবাদ পাঠিকা হিসেবে বেসরকারি টেলিভিশন বাংলাভিশনে যোগ দেন তিনি। এ পেশায় তাঁর দর্শকপ্রিয়তা রয়েছে।






মন্তব্য চালু নেই