মেইন ম্যেনু

সংসদেও অভিনন্দন জোয়ারে ভাসল টাইগাররা!

বাংলাদেশ-ভারত ক্রিকেট দলের মধ্যে অনুষ্ঠিত ওয়ানডে সিরিজের এক ম্যাচ বাকি থাকতেই টাইগারদের সিরিজ জয়ে অভিনন্দন জানান সাংসদরা।

সোমবার সকালে দশম জাতীয় সংসদের বাজেট অধিবেশনের শুরুতে ভারতের বিপক্ষে বাংলাদেশ ক্রিকেট দলের জয়ে শুভেচ্ছা জানান স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। তিনি বলেন, ‘জাতীয় সংসদের পক্ষ থেকে আমি বাংলাদেশ ক্রিকেট টিমকে অভিনন্দন জানাচ্ছি।’

এরপর অনির্ধারিত আলোচনায় অংশ নিয়ে স্বতন্ত্র সাংসদ হাজী মো. সেলিম টাইগরাদের এ জয়কে অভিনন্দনসিক্ত করেন । তিনি বলেন, ‘বাংলাদেশের টাইগাররা তিন ম্যাচের সিরিজ ইতিমধ্যে দুটিতে জিতে সিরিজ জয়ের বিরল কৃতিত্ব অর্জন করেছে। তারা দেখিয়ে দিয়েছে ভারত থেকে কোন অংশেই আমরা কম শক্তিশালী দল নয়।’

তিনি আরো বলেন, ‘বিশ্বকাপে ভারত অন্যায়ভাবে আমাদের হারিয়েছিল, এখন টের পাচ্ছে কত ধানে কত চাল।’

এ সময় তিনি মায়ানমারে অপহৃত বিজিবি সদস্য আবদুর রাজ্জাকের প্রতি যে অমানবিক আচরণের ছবি প্রকাশিত হয়েছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। রাজ্জাককে ছাড়াতে সরকারকে জরুরি পদক্ষেপ গ্রহণেরও আহ্বান জানান এই আওয়ামী লীগ নেতা।

এরপর বক্তব্য দিতে উঠে সংরক্ষিত মহিলা আসনের এমপি ফজিলাতুন নেসা বাপ্পি টাইগারদের বিশাল জয়ে ধন্যবাদ জ্ঞাপন করে বলেন, ‘গত বিশ্বকাপে ভারত অন্যায়ভাবে আমাদের হারিয়েছিল। আমাদের ছেলেরা তার যোগ্য জবাব দিয়েছে। একই বিষয়ে বক্তব্যে টাইগারদের ধন্যবাদ জানান ফজলে নূর তাপস এমপি। তিনি বলেন, ‘বিশ্বকাপে ভারত বিতর্কিতভাবে আমাদের টিমকে হারিয়েছিল। টাইগাররা তার যোগ্য জবাব দিয়েছে। তিনি দেশের ক্রিকেটারদের এই জয়ের ধারা অব্যাহত থাকবে বলেও এ সময় আশাবাদ ব্যক্ত করেন।






মন্তব্য চালু নেই