মেইন ম্যেনু

সংসদে পর্নোগ্রাফি দেখতে গিয়ে ধরা পড়লেন সাংসদ! (ভিডিও)

সংসদের ভিতরে মোবাইল ফোনে পর্নোগ্রাফি দেখতে গিয়ে ধরা পড়েছেন ব্রাজিলের এক রাজনীতিবিদ। টিভি ক্যামেরায় ধরা পড়ে ঘটনাটি।

জোয়াও রোদ্রিগেজ নামের সোশ্যাল ডেমোক্রেটিক পার্টির এই সদস্য সংসদে পর্নোগ্রাফি দেখার সময় ব্রাজিলের সংবাদ চ্যানেল এসবিটি’র ক্যামেরায় ধরা পড়েন।

ব্রাজিলের হাউজ অব কমন্সের সমতুল্য ডেপুটি চেম্বারে নির্বাচনী সংস্কারের উপর আলোচনা চলাকালে এ কাণ্ডটি ঘটান তিনি।

ভিডিও চিত্রতে দেখা যায়, রোদ্রিগেজ অত্যন্ত সতর্কতার সাথে টেবিলের নিচে ফোন রেখে ছবি ও ভিডিও দেখতে থাকে। কিছুটা অসতর্কতাবশত পাশে ঘিরে থাকা সহকর্মীকে ছবিগুলো দেখাতে থাকে সে।

তবে অনলাইনে পর্ন দেখতে গিয়ে ধরা পড়া ব্রিটিশ রাজনীতিবিদদের মত ‘আমি হ্যাক হয়ে গেছিলাম’ এই গতানুগতিক অজুহাত তিনি দেননি। বরং রোদ্রিগেজ বলেন, তিনি অযাচিতভাবে হোয়াটস অ্যাপ থেকে এটি পেয়েছিলেন।

তিনি দাবি করেন, প্রায় একশোর কাছাকাছি হোয়াটস অ্যাপের গ্রুপে থাকায় প্রতিদিনই তাকে অনেক মেসেজ পড়তে হয়। তিনি জানান, মেসেজে আসা এসব অশ্লীল ছবি শুধু মুছেই ক্ষান্ত হন না তিনি। যে এসব পাঠায় তাকে ব্লকও করে দেন তিনি।

রোদ্রিগেজ টেলিভিশনে তার পরিস্থিতির ব্যাখ্যাও করেছেন। তিনি জানিয়েছেন, তার ফেসবুক পেজে ভোটারদের সমর্থণমূলক প্রচুর বার্তা আসে।

উল্লেখ্য, এ ঘটনার পর আসা মন্তব্যগুলোর সিংহভাগ এতটাই ইতিবাচক যে, বলা হয়েছে, রাজনীতিবিদরা তাদের চেম্বারে বসে যদি এসব নীল সিনেমা দেখে তবে অন্তত ঝিমুনির হারটাও কমবে। আর এর প্রতিক্রিয়া যদি এরকম ইতিবাচক হয়, তবে সেটা তাদের জন্য ভালোই হবে।

sangsod1 sangsod2






মন্তব্য চালু নেই