মেইন ম্যেনু

সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে আজ উদ্বোধন হচ্ছে ঝাউডঙ্গা প্রেস ক্লাবের

একদল তরুন উদীয়মান,শিক্ষিত, ভদ্র সাংবাদিকদের নিয়ে নব গঠিত ঝাউডাঙ্গা প্রেস ক্লাবের শুভ উদ্বোধন হচ্ছে আজ বিকাল ৩ টার সময়। গত ৫ মাস আগে একটি আহবায়ক কমিটি গঠন করে পথ চলা শুরু হয় ঝাউডাঙ্গা প্রেস ক্লাবের। গত ১০ নভেম্বর আনুষ্ঠানিক ভাবে ১৫ সদস্য বিশিষ্ট একটি কার্যনির্বাহী কমিটি এবং ৫ সদস্য বিশিষ্ট একটি উপদেষ্টা ও নির্বাহী উপদেষ্টা কমিটি গঠন করা হয়েছে।

ঝাউডাঙ্গা প্রেস ক্লাবের কমিটি গঠনের সংবাদ স্থানীয় এবং জাতীয় পত্র পত্রিকায় প্রকাশ হওয়ার পর হঠাৎ করে স্থানীয় বেশ কিছু অশিক্ষিত, পত্র / পত্রিকা বিহীন ভুই ফোড় কিছু ব্যক্তি ১৪ নভেম্বর একটি কমিটি গঠন করে ঝাউডাঙ্গা অঞ্চলিক প্রেস ক্লাব নামে একটি প্রেস ক্লাবের কমিটি গঠন করে স্থানীয় পত্র পত্রিকায় সংবাদ পরিবেশন করেছে।যেটি এলাকায় বেশ হাস্যরসের সৃষ্টি করেছে।

এখন তারা ঝাউডাঙ্গা প্রেস ক্লাবের কার্যনির্বাহি কমিটির সদস্যদের ভয় ভীতি দেখিয়ে তাদের ক্লাবে নিয়ে যাওয়ার আপ্রাণ চেষ্টা করছে।

আর এ সমস্ত কারনে আজ যথা সময়ে ঝাউডাঙ্গা প্রেস ক্লাবের উদ্বোধন হবে কিনা এ নিয়ে স্থানীয় জনসাধারনের মধ্যে ব্যাপক জল্পনা কল্পনার সৃষ্টি হয়। কিন্ত সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে আজ বিকাল ৩ টার সময় ঝাউডাঙ্গা ইউনিয়ন পরিষদ মিলনায়তনে ঝাউডাঙ্গা প্রেস ক্লাবের শুভ উদ্বোধন হতে যাচ্ছে।

প্রেস ক্লাবের ঐ অনুষ্ঠানে এলাকার সকল স্তরের জন সাধারনকে বিকাল ৩টার সময় ঝাউডাঙ্গা ইউনিয়ন পরিষদ মিলনায়তনে উপস্থিত থাকার জন্য ঝাউডাঙ্গা প্রেস ক্লাবের সভাপতি একরামুল কবীর ও সাধারন সম্পাদক প্রভাষক রাশেদ রেজা তরুন অনুরোধ জানিয়েছেন।






মন্তব্য চালু নেই