মেইন ম্যেনু

সঞ্জয়ের কারামুক্তি উপলক্ষ্যে মুম্বাইজুড়ে চিকেন ফ্রি!

অবশেষে মুম্বাই বিস্ফোরণ মামলায় অন্ত্র রাখার দায়ে সাজাভোগ করার পর ছাড়া পেতে যাচ্ছেন মুন্না ভাই এমবিবিএস খ্যাত তারকা অভিনেতা সঞ্জয় দত্ত। আর আসছে ২৫ ফেব্রুয়ারি তার কারা মুক্তির দিনে মানুষকে বিনামূল্যে চিকেন খাওয়াবেন বলে সিদ্ধান্ত নিয়েছেন সঞ্জয়ের এক ভক্ত ও রেস্টুরেন্ট মালিক!

দক্ষিণ মুম্বাইয়ে অবস্থিত ‘মুগলাই ইটারি নূর মোহাম্মদি হোটেল’-এর মালিক খালিদ হাকিম। আশির দশকের শেষ দিকে একবার সঞ্জয় দত্ত এই হোটেলে এসেছিলেন। আর তখন থেকেই নিয়মিত এই হোটেলে গিয়ে খেতেন তিনি। সেখানে নাকি তিনি প্রায়শই চিকেন বিরিয়ানি, চিকেন হাকিমি খেতেন। আর তাই মুম্বাই বিস্ফোরণ মামলা

এ সম্পর্কে খালিদ হাকিম বলেন, ১৯৮৬ সালে আমার হোটেলে একবার আমন্ত্রণ জানিয়েছিলাম। এরপর থেকে তিনি আমার হোটেলে নিয়মিত আসতেন। তার বিশেষ পছন্দের খাবর ছিল নলি নরি। ২০১০ সালের দিকে চিকেন তার পছন্দের খাবার হয়ে উঠলে চিকেনের নামই দিয়ে দেই ‘চিকেন সঞ্জু বাবা’! সঞ্জয় দত্তের নামে এই চিকেনটির বাজার ধীরে ধীরে সবার কাছে খুবই জনপ্রিয়তা পেতে থাকে। আর এই মানুষটির কারামুক্তি উপলক্ষ্যে ২৫ ফেব্রুয়ারি তার পছন্দের খাবার ‘চিকেন সঞ্জু বাবা’ আমরা বিশেষ কাস্টমারদের ফ্রিতে পরিবেশন করার সিদ্ধান্ত নিয়েছি।

প্রসঙ্গত, ১৯৯৩ সালে মুম্বাইয়ে সংঘটিত ধারাবাহিক বোমা বিস্ফোরণে জড়িত লোকজনের কাছ থেকে অবৈধভাবে অস্ত্র রাখার অপরাধে সঞ্জয় দত্তকে দোষী সাব্যস্ত করেছিলেন ভারতের সর্বোচ্চ আদালত। আদালতের রায়ে পাঁচ বছরের জন্য পুনের ইয়েরাওয়াড়া জেলে কারাবাস করার কথা ছিল সঞ্জয়ের। তবে, নির্ধারিত সময়ের আগেই সদারচরণের জন্য জেল থেকে ২৫ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছেন সঞ্জয় দত্ত।






মন্তব্য চালু নেই