মেইন ম্যেনু

সঞ্জয় দত্ত’র আত্মজীবনীতে রনবীর কাপুর

বলিউডের অন্যতম জনিপ্রয় ও আলোচিত অভিনেতা সঞ্জয় দত্ত, আর এবার রুপালি পর্দায় তার আত্মজীবনী নির্মাণ করতে যাচ্ছেন ‘থ্রি ইডিয়টস’ এবং ‘পিকে’-এর মত চলচ্চিত্র নির্মাতা রাজ কুমার হিরানি। ছবিতে সঞ্জয়ের চরিত্রে অভিনয় করতে চলেছেন রোমান্টিক বয় খ্যাত অভিনেতা রনবীর কাপুর।

জানা গেছে, আসন্ন ছবি ‘তামাশা’য় মজে আছেন বলিউডের এই সময়ের জনপ্রিয় অভিনেতা রনবীর কাপুর। অন্যতম আবেদন ছড়ানো অভিনেত্রী দীপিকা পাডুকোনের সাথে এরই মধ্যে ছবিটির শ্যুটিংয়ও প্রায় শেষের পথে, এবার শুধু রুপালি পর্দায় মুক্তির পালা। আর এরই মধ্যে নতুন ছবির প্রস্তাব হাতে পেয়েছেন রনবীর কাপুর। তাও যেন তেন ছবি কিংবা নির্মাতার প্রস্তাব নয়। একেবারে ‘পিকে’ নির্মাতা রাজ কুমার হিরানি নিজেই রনবীরকে তার পরবর্তী ছবির জন্য পছন্দ করেছেন।

‘মুন্না ভাই’ খ্যাত অভিনেতা সঞ্জয় দত্তের বাস্ত জীবন নিয়ে নির্মিতব্য ছবিটির এরই মধ্যে নাকি স্ক্রিপ্টও চূড়ান্ত করে ফেলেছেন হিরানি। আর এমন খবর জানিয়ে তিনি বলেন, সঞ্জয় দত্তের আত্মজীবনী নিয়ে ইতিমধ্যে ছবিটির স্ক্রিপ্ট শেষ করে ফেলেছি। ২০১৬ সালের প্রথম দিকেই ছবিটির শ্যুটিং শুরু হবে। আর সঞ্জয় দত্তের চরিত্রে চূড়ান্ত করা হয়েছে জনপ্রিয় অভিনেতা রনবীর কাপুরকে!

বর্তমানে সঞ্জয় দত্ত মুম্বাই বিস্ফোরণে অবৈধ অস্ত্র রাখার অপরাধে অভিযুক্ত হয়ে জেল খানায় সাজা ভোগ করছেন। ১৯৯৩ সালে সংঘটিত মুম্বাই বিস্ফোরণে জড়িত থাকার অপরাধে ২০১৩ সালের মে মাস থেকে জেল খাটছেন অভিনেতা সঞ্জয় দত্ত। কিন্তু জেলে যাওয়ার পর থেকে নানা অজুহাতে বিভিন্ন সময় প্যারোলে মুক্তি পেয়ে আসছেন তিনি। এরই ধারাবাহিকতায় গত আগস্ট মাসে মেয়ের ইকরার অসুস্থতার কারণ দেখিয়ে প্যারোলে মুক্তির আবেদন করলে আদালত তা মঞ্জুর করে। ফলে ৩০দিনের জন্য প্যারোলে মুক্ত হয়ে পরিবারের সাথে মিলিত হয়েছিলেন সঞ্জয় দত্ত। দীর্ঘ একমাস প্যারোলে মু্ক্ত হয়ে পরিবার, পরিজন আর সন্তানদের সাথে থাকলেও ফের তাদের ছেড়ে জেলখানায় ফিরে গেলেন ‘মুন্না ভাই’ খ্যাত বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা সঞ্জয় দত্ত।

উল্লেখ্য, বলিউডে মুন্না ভাই খ্যাত অভিনেতা সঞ্জয় দত্তকে সর্বশেষ আমির খান অভিনীত রাজকুমার হিরানীর ছবি ‘পিকে’-তে দেখা গিয়েছিল।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই