মেইন ম্যেনু

সত্যিই কি রণবীর-ঐশ্বরিয়া রাই ঘনিষ্ঠ?

আর মাত্র দু’দিনের অপেক্ষা। তার পরই মুক্তি পাবে করণ জোহরের বহু প্রতীক্ষিত পরবর্তী ছবি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ এর দ্বিতীয় গান ‘বুলেইয়া’। যেখানে দেখা যাবে রণবীর কাপুর এবং ঐশ্বরিয়া রাইয়ের কেমিস্ট্রি। ইতিমধ্যেই তাদের ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে তুমুল আলোচনা হয়েছে বলিউডে।

‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এ নাকি এই দুই তারকার লিপ লক সিন রয়েছে। ঐশ্বর্যা অস্বস্তি বোধ করায় দৃশ্যটি নাকি অন্য ভাবে শুট করা হয়েছে। যা নিয়ে বেশ অস্বস্তিতে রয়েছে বচ্চন-পরিবার! সূত্রের খবর, এই ছবিতে রণবীর-ঐশ্বরিয়া রাইয়ের বেশ কয়েকটি ঘনিষ্ঠ দৃশ্য রয়েছে। ঐশ্বরিয়া নিজেও নাকি করণ জোহরকে দৃশ্যগুলি বাদ দেওয়ার অনুরোধ করেছেন।

তবে বলিউডের একটা বড় অংশের দাবি, বচ্চন পরিবারের সকলেই পেশাদার অভিনেতা। আর ঐশ্বরিয়ার সিদ্ধান্তের বিষয়ে কেউই হস্তক্ষেপ করেন না। ফলে একজন পেশাদার হিসেবে ‘লিপ-লক’-এ ঐশ্বরিয়ারও কোনও অসুবিধা হয়নি। সব উত্তর পাওয়া যাবে আগামী ১৬ সেপ্টেম্বর। সে দিনই মুক্তি পাচ্ছে রণবীর-ঐশ্বরিয়ার দ্বিতীয় গান।

শোনা যাচ্ছে, ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এ স্পেশাল অ্যাপিয়ারেন্স রয়েছে শাহরুখ খানের। তিনি নাকি এ ছবিতে ঐশ্বরিয়ার স্বামী। ছবিতে শাহরুখের মৃত্যুর পরই নাকি রণবীরের সঙ্গে ঘনিষ্ঠ হয়ে পড়েন ঐশ্বরিয়ার।






মন্তব্য চালু নেই