মেইন ম্যেনু

সত্যিই কী মা হচ্ছেন রানি মুখার্জি?

রানি মুখার্জির বেলায় সবকিছু যেন চুপচাপ ঘটে! আদিত্য চোপড়ার সঙ্গে সম্পর্ক থেকেই তো শুরু। বিয়েটাও তো একরকম চুপিসারেই হলো। তার পর থেকে লম্বা সময় একেবারে পর্দার বাইরে। এবারে আবারো গুঞ্জন, সন্তান আসতে যাচ্ছে রানি-আদিত্যর ঘরে। মিসমালিনী, টাইমস অব ইন্ডিয়াসহ বেশ কিছু গণমাধ্যমের খবরটি অবশ্য এখন পর্যন্ত ‘গুজব’, ‘হ্যাঁ’ বা ‘না’ কিছুই জানা যায়নি রানি বা তাঁর পরিবারের তরফ থেকে।

গেল বছরের এপ্রিল মাসে পারিবারিকভাবে বিয়ে হয়েছিল রানি ও আদিত্যর। এর পর কেবল ‘মারদানি’ ছবিতে অভিনয়, ব্যস। পর্দার আড়ালে চলে গেছেন রানি। ভোগ ইন্ডিয়াকে কয়েক দিন আগে সাক্ষাৎকারে জানিয়েছেন, বিবাহিত জীবনই আপাতত উপভোগ করছেন। বছর পাঁচেক পর হয়তো চলচ্চিত্র নির্মাণে আসবেন, তবে ততদিনে অবশ্যই সন্তানের মা হতে চান তিনি।

রানির ‘প্রেগন্যান্সি’ বিষয়ক (গুজব না সত্যি) আলাপ প্রথম তুলেছে পিংকভিলা। তাদের দাবি, রানির এক ঘনিষ্ঠ বন্ধু লন্ডনে দেখা করেছেন রানির সঙ্গে। আপাতত সেখানেই অবস্থান করছেন তিনি। বিশেষ একটি মেসেজও নিচ্ছেন, যেটি প্রেগন্যান্সির জন্যই নেওয়া হয়ে থাকে। ব্যস, গল্প জমতে আর কী লাগে!

এ বিষয়ে এখন পর্যন্ত ‘অফিশিয়াল’ কোনো তথ্য পাওয়া যায়নি। রানির মুখপাত্র জানিয়েছেন, রানি এখন দেশের বাইরে। সুতরাং এ অবস্থায় কোনো ধরনের মন্তব্য করা সম্ভব নয়। সবকিছু সময় হলে জানা যাবে।






মন্তব্য চালু নেই