মেইন ম্যেনু

সন্তানকে বাঁচাতে চলন্ত গাড়ি থেকে বাবার লাফ! (ভিডিও)

প্রিয় সন্তানকে বাঁচাতে ব্যাকুল হয়ে চলন্ত গাড়ি থেকেই লাফিয়ে পড়েছেন এক বাবা। আর এমন ঘটনাটি ঘটে চীনের ঝিংঝ্যাং প্রদেশের ওয়েনঝাউ শহরে। অবশ্য বাবা ও সন্তান দুজনেই অক্ষত আছে। সন্তানকে বাঁচাতে বাবার লাফিয়ে পড়ার সেই দৃশ্যটি পাওয়া গেছে সিসি ক্যামেরার ফুটেজে।

ভিডিওতে দেখা যায়, বাচ্চাটি হঠাৎই চলন্ত গাড়ির দরজা খুলে নগরীর ব্যস্ততম মোড়টিতে পড়ে যায়। আর তখন গাড়িটির চালকের আসনে ছিলেন বাবা। গাড়ি থেকে পড়ে যাওয়া বাচ্চাটি ছিটকে আরেকটি চলন্ত গাড়ির সামনে গিয়ে পড়ে। কিন্তু পেছনে থাকা ট্যাক্সি চালক সতর্ক থাকায় খুব সহজেই গাড়ির গতি কমিয়ে ফেলেন তিনি। তবে ততক্ষণে সন্তানকে বাঁচাতে নিজেই চলন্ত গাড়ির চালকের আসন থেকে লাফিয়ে পড়েছেন বাবা। আদরের সন্তানকে জীবিত দেখতে পেয়ে আনন্দিত হয়ে ওঠেন তিনি। কোলে তুলে নেন প্রিয় সন্তানকে। আর চালকহীন গাড়িটি পাশেই থাকা একটি গাছে ধাক্কা খায়।

সেসময় দায়িত্বরত পুলিশ অফিসার শেন সু বলেন: “আমি হঠাৎই ট্যাক্সি দুর্ঘটনার কথাটি শুনি। আর তখনই আমি দেখতে পাই একটি শিশু রাস্তায় পড়ে আছে। এক সেকেন্ডের মধ্যেই আমি চালকহীন একটি গাড়ি দেখতে পাই। আমি দ্রুত সেখানে যাই্। গাড়ি চালানোর সময় ছোট্ট শিশুটি হঠাৎই পিছন সিট থেকে সামনে চলে আসে। আর দরজার সামনে এসে দাঁড়ায়। গাড়ি চালাতে ব্যস্ত বাবা খেয়ালই করেননি। আর দুর্ঘটনাবশত গাড়ির দরজা হঠাৎই খুলে যায়। আর এ দুর্ঘটনা ঘটে।”

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন






মন্তব্য চালু নেই