মেইন ম্যেনু

সন্তানের নাম ঠিক, এখন শুধু অপেক্ষা

২০১২ সালের ১২ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসেছিলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ও যুক্তরাষ্ট্রপ্রবাসী উম্মে আহমেদ শিশির। আড়াই বছরের বেশি সময় পর সন্তানের মুখ দেখতে যাচ্ছেন এই দম্পতি। আরও ৩ মাস বাকি থাকলেও এরই মধ্যে সন্তানের নাম ঠিক করে ফেলেছেন সাকিব-শিশির।

সব কিছু ঠিক থাকলে আগামী নভেম্বরের শেষ সপ্তাহে সাকিব-শিশির জুটি তাদের সন্তানের মুখ দেখতে পাবেন। সন্তানের নাম ঠিক করে রাখা হয়েছে বলে জানিয়েছেন সাকিব। তবে সব কিছু এখন প্রকাশ করতে চাচ্ছেন না তিনি।

শনিবার রাতে তার রেস্টুরেন্ট সাকিব’স আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়। সেখানেই বাবা হওয়ার বিষয়টি তিনি আনুষ্ঠানিকভাবে সংবাদ মাধ্যমকে জানিয়েছেন। এ ব্যাপারে তিনি বলেছেন, ‘দোয়া করবেন। নভেম্বরের শেষ সপ্তাহে তারিখ দেওয়া আছে। এখন আল্লাহর ইচ্ছায় সব কিছু ঠিক ঠাক থাকলেই হয়।’

সাকিব যখন এসব কথা সংবাদ মাধ্যমকে জানাচ্ছিলেন তখন সাকিবের পাশে স্ত্রী শিশিরও ছিলেন। এই দম্পতি এরই মধ্যে সন্তানের নামও ঠিক করে ফেলেছেন। এখন শুধু অপেক্ষা সন্তানের পৃথিবীর আলো দেখার। এ প্রসঙ্গে সাকিব বলেছেন, ‘নাম ঠিক করা আছে। তবে নাম এখনই বলা যাবে না। আগে সব কিছু ঠিক ঠাক ভাবে হোক।’

সন্তান জন্মকালীন স্ত্রীর পাশে থাকতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছে ছুটির আবেদন করেছেন সাকিব। ওই সময় দুটি টেস্ট খেলতে অস্ট্রেলিয়া দলের বাংলাদেশ সফর করার কথা রয়েছে। বিসিবি থেকে অনুমোদন পেলে অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজে খেলা নাও হতে পারে তার।

সোমবার আমেরিকার উদ্দেশে ঢাকা ছাড়ছেন সাকিব-শিশির। নিজেই সংবাদ মাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন সাকিব।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজ শেষে লম্বা সময় ছুটি পাচ্ছেন সাকিব। অক্টোবরে ঢাকা সফরে আসবে অস্ট্রেলিয়া দল। মাঝখানে দুই মাসের ছুটি পেলেও সেই সময়টা লম্বা করতেই বিসিবির কাছে আবেদন করেছেন সাকিব।






মন্তব্য চালু নেই