মেইন ম্যেনু

সন্ত্রাসীদের বাঁচাতে ঐক্যের ডাক দিয়েছে বিএনপি

বিএনপির জাতীয় ঐক্যের ডাক সন্ত্রাসীদের বাঁচানোর জন্য এক ধরনের কৌশল বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

রবিবার সকালে বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এ মন্তব্য করেন তিনি।এর আগে সকাল দশটার দিকে দলটির নতুন ভবন নির্মাণের কাজ শুরু হয়। এ সময় আরও উপস্থিত ছিলেন দলটির সভাপতিমণ্ডলীর সদস্য ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, কোষাধ্যক্ষ এইচএন আশিকুর রহমান।

হানিফ বলেন, আন্দোলনের নামে টানা ৯০ দিন মানুষ পুড়িয়ে যে অপকর্ম করেছে সেটা ঢাকার জন্যই তারা এখন এ কৌশলের আশ্রয় নিয়েছে।

হানিফ বলেন, ‘সন্ত্রাস ও জঙ্গিবাদ ইস্যুতে দেশবাসী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে রুখে দাঁড়িয়েছে। আর সেই সময় বিএনপির জাতীয় ঐক্যের ডাক দিয়েছে তার কোনো প্রয়োজন নেই। আর তাই বিএনপির উচিত সরকার নৈতিকভাবে সহযোগিতা করা।’

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও গণপূর্তমন্ত্রী মোশাররফ হোসেন বলেন, ‘৬.৯ কাঠার উপর আমাদের নতুন ভবনটি নির্মাণ হবে। এটি আধুনিক সুযোগ-সুবিধাসংবলিত দৃষ্টিনন্দন ১০ তলা বিশিষ্ট হবে। এতে সভাপতি ও সাধারণ সম্পাদকের জন্য আলাদা আলদা ফ্লোরের ব্যবস্থা করা হবে। এছাড়াও এ ভবনে একটি কনফারেন্স রুম করা হবে যার ধারণক্ষমতা হবে সাতশত থেকে এক হাজার।’






মন্তব্য চালু নেই