মেইন ম্যেনু

সন্ত্রাস নাশকতাকারী ও মাদক ব্যবসায়ীরা জাতির শক্র

নওগাঁর পুলিশ সুপার মো: মোজাম্মেল হক পিপিএম বলেছেন, এক সময়ের অশান্ত এই জনপদ বর্তমানে শান্তির জনপদ পরিনত হয়েছে। সন্ত্রাস, নাশকতাকারী ও মাদক ব্যবসায়ীরা দেশ ও জাতির শক্র। এদেরকে যথাযথ ভাবে মোকাবেলা করার জন্য আইনের সঠিক প্রয়োগ সহ জনগণকে সাথে নিয়ে পুলিশ শান্তি শৃংখলা রক্ষায় এক যোগে কাজ করবে।

কতিপয় সন্ত্রাসী, নাশকতাকারী ও মাদক ব্যবসায়ীরা সাধারণ জনগণের জানমালের নিরাপত্তা সহ স্বাভাবিক জীবন-যাপনে বিঘœ ঘটাতে চাইলে পুলিশ জনতা মিলে গণ প্রতিরোধের মাধ্যমে ওইসব সন্ত্রাসীদের চিরবিদায় জানানো হবে।

সকল প্রকার সন্ত্রাসী এবং মন্দ কাজের জম্ম হয় মাদক সেবন থেকে তাই মাদক ব্যবসা, ইভটিজিং, নারী নির্যাতন সহ জঙ্গীবাদ মুক্ত করে শান্তি ও সমৃদ্ধপূর্ণ রাণীনগর উপজেলা গড়ে তুলার জন্য পুলিশের পাশা-পাশি জনগণকেও সচেতন মূলক ভূমিকা রাখতে হবে। বুধবার বিকেলে রাণীনগরে ওপেন হাউজ ডে এবং কমিউনিটি পুলিশিং মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

রাণীনগর থানা পুলিশের আয়োজনে উপজেলার পারইল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অফিসার ইনচার্জ আব্দুল লতিফ খান এর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম আল-ফারুক জেমস, নির্বাহী অফিসার সোনিয়া বিন্তে তাবিব, এএসপি (প্রশিঃ) সোহেল রানা, ওসি তদন্ত আব্দুল্লাহিল জামান, ,উপজেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল্লাহ মিয়া, সাধারণ সম্পাদক মফিজ উদ্দীন, পারইল ইউপি চেয়ারম্যান সেকেন্দার আলী, সাবেক চেয়ারম্যান মজিবর রহমান, ইউপি সদস্য গোলাম সারোয়ার প্রমূখ।






মন্তব্য চালু নেই