মেইন ম্যেনু

সপ্তাহের যে বিশেষ রাতে যৌননিয়ন্ত্রণ হারায় মহিলারা

নিয়ন্ত্রণ সবাই হারায়! সে পুরুষ হোক কিংবা মহিলা! তবে, সপ্তাহের একটি বিশেষ দিনে মহিলারা বিছানায় রীতিমতো নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন৷

একটি সমীক্ষা বলছে, মহিলারা সপ্তাহে অন্তত একটি রাতে নিজেদের উপর ‘নিয়ন্ত্রণ’ রাখতে পারে না৷ অর্থাৎ, সেই রাতে তাঁদের মধ্যে যৌনচেতনা সবথেকে তীব্র থেকে তীব্রতর হয়। আর সেই রাতটি হল শনিবার।

সম্প্রতি মহিলাদের যৌন সচেতনা নিয়ে একটি সমীক্ষা চালিয়েছিল হেল্থ এবং বিউটি রিটেলার ‘সুপারড্রাগ’। সমীক্ষাটি চালানো হয় আড়াই হাজারেরও বেশি মহিলার উপরে। তাতে দেখা গিয়েছে, বেশিরভাগ মহিলারই সপ্তাহে অন্তত একটি দিন করে যৌনচেতনা তীব্রতর হয়। এবং সেটি প্রধানত শনিবার রাতেই।

সেই সঙ্গে এ-ও দেখা গিয়েছে যে, নিজেদের ‘সিডাক্টিভ’ করে তুলতে মহিলারা একাধিক পন্থা নেন। উষ্ণ জলে স্নান তাঁদের বিশেষ পছন্দ। তালিকায় সবথেকে উপরে আসে তাঁদের পছন্দের হালকা বডি স্প্রে। চুলের বাহার এবং মুখের হাসির প্রতি তাঁরা শনিবার রাতে একটু বেশিই যত্নশীল হন।

‘সুপারড্রাগ’-এর সারা বোলওয়ারসনের বক্তব্য, ‘‘আমরা একটি ভোটের ব্যবস্থা করেছিলাম। সেই ভোটের ফলের ভিত্তিতে আমরা সমীক্ষাটি চালাই। তাতে দেখা গিয়েছে, নিজেদেরকে আকর্ষণীয় দেখাতে কী কী করতে হবে, সেটা মহিলারাই সবথেকে ভাল বোঝেন।

কিন্তু সাধারণত মহিলারা সর্বদা সে সব করেন না। সপ্তাহে যে কোনও একটি বিশেষ দিনে তাঁরা সেই সব পন্থা নেন। এবং সেটি বেশিরভাগ ক্ষেত্রেই শনিবার।






মন্তব্য চালু নেই