মেইন ম্যেনু

সবচাইতে ফ্যাশন সচেতন প্রাণী

অনেকেই মনে করে থাকেন প্রাণীকুলের মধ্যে কেবল ‘মানুষ’ই ফ্যাশন সচেতন, তারা অন্য কোনো প্রাণীর ফ্যাশন প্রেম বুঝতে পারে না। কিন্তু আমরা হয়তো অনেকেই জানি না, কিছু কিছু প্রাণী ঠিক মানুষের মতই রুচিশীল ও ফ্যাশন সচেতন। তদের কেউ অধিক পরিবর্তনশীল, আবার কেউ রক্ষণশীল। কেউ খুব সিম্পল থাকতে পছন্দ করে কেউ আবার পোশাকের সাথে নিজেদের চামড়ার কিছুটা অংশ বা পশম দেখতে পছন্দ করে।

মূল কথা হচ্ছে প্রাণীরা ঠিক মানুষের মতই ফ্যাশনেবল হয়। তারা নিজেরাই বুঝতে পারে কোন ধরণের পোশাকে তাকে বেশি স্টাইলিশ লাগে। মানে, চর্মসার জিন্স নাকি লেদারের জ্যাকেট। অথবা টি-শার্ট বা শীতল টুপি। আপনিও যখন আপনার প্রিয় প্রাণীর সাথে বাইরে যাবেন তার পছন্দ অপছন্দের দিকে গুরুত্ব দিন। এবার চলুন জেনে নেওয়া যাক পৃথিবীর সবচাইতে ফ্যাশন সচেতন কিছু প্রাণী সম্পর্কে:

rtytuyt

কুকুরের ট্রিও (Doggy Trio):
একটা লেদারের জ্যাকেট কি একটি কুকুর তুলনায় বেশি শীতল? এই প্রজাতির কুকুর লেদার জ্যাকেট পরতেই বেশি পছন্দ করে। দিন হোক আর রাত একটি সানগ্লাস তাঁদের চাই। এ ছাড়া যেনো তাঁদের স্টাইল সম্পুর্ন হয় না কিছুতেই।

রঙিন ছাগল (Colorful Goats):
তারা শীতকালে বসন্ত রং এর পোশাক পরেছে, কিন্তু তারা নিশ্চিত যে এতে তাঁদের চেহারা খুব ভালো দেখাচ্ছে।

ইঁদুর রাজা (King Mice):
খুব সাঁজতে ভালোবাসে এই রাজা ইঁদুর। সে নিজেকে রাজা ভাবে এবং সম্পূর্ণ সাজসজ্জায় তা প্রকাশ করে।

রকস্টার কুকুরছানা (Rockstar Pup):
পুরো পৃথিবী জুরে এই কুকুরছানা তার ফ্যাশনের জন্য বিখ্যাত। অনেক চড়া মূল্যে বিক্রি হয় এই কুকুর। এরা এতোটাই ফ্যাশন সচেতন যে মাঝে মাঝে মানুষকেও হার মানিয়ে দেয়। এরা সাইকেল চালাতে পারে এমনকি গীটারও বাজাতে পারে।

হট কুক্কুট (Hot Chick)
মানুষ খুব কমই, পোপ থেকে ফ্যাশন অনুপ্রেরণা গ্রহণ করে। কিন্তু এই স্মার্ট কুক্কুট বা মুরগী দেখতে খুবই চমৎকার ও অভিজাত।-সূত্র: লোলওয়াট।






মন্তব্য চালু নেই