মেইন ম্যেনু

সবাইকে চমকে দিয়ে জ্বলে উঠেছেন যে ১০ বলিউড সুন্দরী (দেখুন ছবিতে)

রূপালি পর্দা জগতটাই বুঝি কেমন, কে কখন দর্শকের নয়নের মণি হয়ে যান কেউ বলতে পারে না। এমনটা বলিউডে হরহামেশাই হয়েছে যে বেশী প্রত্যাশা ছিল যাদেরকে ঘিরে তাঁরা হয়েছে ব্যর্থ। অন্যদিকে যাদের ব্যাপারে নাক সিটকে বলা হয়েছিল যে দুদিনও ইন্ডাস্ট্রিতে টিকবেন না, তাঁরাই পৌঁছে গেছেন খ্যাতির চূড়ায়। চলুন, আজ জানি এমন ১০ বলিউড সুন্দরীর কথা সম্প্রতি যাদের উত্থান চমকে দিয়েছে সকলকে। তালিকায় আছেন দীপিকা পাডুকোন থেকে শুরু করে সানি লিওন, কঙ্গনা রানাউত সহ অনেকেই যাদের ক্ষেত্রে বলা হয়েছিল বলিউডে তাঁদের আয়ু সীমিত।

Deepika-Padukone-Photos-from-Bridal-Wear

১) দীপিকা পাডুকোন
শাহরুখের সাথে প্রথম সিনেমার পর সকলেই বলছিলেন এত লম্বা নায়িকা বলিউডে রাজত্ব করতে পারবে না কিছুতেই, কেননা আগের সকল লম্বা নায়িকারাই ছিটকে পড়েছেন অনেক দূরে। কিন্তু নিন্দুকের মুখে ছাই দিয়ে সবচাইতে লম্বা দীপিকাই এখন বলিউডের এক নম্বর। মনে মনে রনবীর কাপুর এখন আফসোস করেন কি? একদা তিনিই তো ভেঙেছিলেন দীপিকার মন।

sunny-leone-130a

২) সানি লিওন
সকলেই বলেছিলেন একজন পর্ণ স্টারের দৌড় কিছু আইটেম গান পর্যন্ত। কিন্তু সকলকে ভুল প্রমাণিত করে সানি লিওন একের পর এক নায়িকার রোলে অভিনয় করে চলেছেন। এখন দেখা যাক, কতটা সফ্ল হতে পারেন তিনি নায়িকার ভূমিকায়।

kangana-ranaut-bollywood-model-actress-new-hot-photo-shoot-hd-wallpapers-1

৩) কঙ্গনা রানাউত
দেখতে আর ১০ জন নায়িকার মত নয়, ভালো ইংরেজী জানেন না, আচরণে ঘষামাজার বড্ড অভাব। সেই কঙ্গনা রানাউতই এখন বলিউডের সর্বাধিক পারিশ্রমিক হাঁকা নায়িকা। পরিশ্রম মানুষ কোথায় নিয়ে যায়।

Sonakshi-Sinha-Graces-Maxim-India-December-2014-Edition

৪) সোনাক্ষি সিনহা
একে তো লম্বা, তার ওপরে ওজনটা ভীষণ বেশী। এমন পুরুষালি বেশের মেয়ে হবে বলিউডের নায়িকা? কিন্তু না, সোনাক্ষি বাজি মাত করেছেন প্রথম ছবিতেই। আর বলিউডের অন্যতম আলোচিত নায়িকাও তিনি।

Alia-Bhatt-Hot

৫) আলিয়া ভাট
ছোট্ট এই মেয়েটি বাবার টাকার জোরে সিনেমায় নেমেছেন, এমনটাই ভেবেছিল সবাই। কিন্তু না, বছর না ঘুরতেই আলিয়া প্রমাণ করে দিয়েছেন যে তিনি লম্বা রেসের ঘোড়া।

Vidya-Balan-2015-01962

৬) বিদ্যা বালান
বলিউডে সবচাইতে বেশী বয়সে প্রথম সিনেমায় অভিনয় করা নায়িকা তিনিই। সেই সাথে আছে বাড়তি ওজনের ঝামেলা। কিন্তু একই সাথে বলিউডের অন্যতম সেরা অভিনেত্রী তিনি। কঠিন একটি রোল মানেই বিদ্যা বালান।

Jacqueline-Fernandez

৭) জ্যাকুলিন ফারনান্দেজ
মোটেও হিন্দি বলতে না জানা এই স্রীলংকান সুন্দরী আসলেই সকলকে চমকে দিয়ে হয়ে উঠেছেন জনপ্রিয় বলিউড নায়িকা।

Parineeti-Chopra-2015

৮) পরিনীতি চোপড়া
এই মেয়েটিরও ওজনের সমস্যা খুব, প্রায়ই নিয়ন্ত্রণে রাখতে পারেন না। তবে এই মিষ্টি মেয়েটিকেই সকলে পছন্দ করে ফেলেছেন খুব।

sonam-kapoor-shoots-for-filmfare-feb-2015-edition_142242427540

৯) সোনাম কাপুর
ক্যারিয়ারে তেমন সফল হতে পারেন নি, বড় কোন হিট নেই সোনামের ঝুলিতে। কিন্তু নিজেকে আইকনিক করে তুলেছেন তিনি অসাধারণ ফ্যাশন সচেতনতা দিয়ে। তাই তো তিনি বলিউডের স্টাইল ডিভা।

Shraddha-Kapoor-on-the-Cover-of-L’Officiel-December1

১০) শ্রদ্ধা কাপুর
শক্তি কাপুরের এই আটপৌরে চেহারার কন্যা কোনদিন নায়িকা হবে কেউ কি ভেবেছিল? কিন্তু হয়েছে ঠিক তাই। শুধু নায়িকা নয়, শক্তিশালী অভিনেত্রীও তিনি।

সূত্র-
টেলিভিশন অনুষ্ঠান বলি লাইফ






মন্তব্য চালু নেই