মেইন ম্যেনু

সবাই বেশি বেশি কোরআন পাঠ করুন : হ্যাপি

আলোচিত ও সমালোচিত নাম নাজনীন আক্তার হ্যাপি। বিভিন্ন সময়ে মন্তব্য, কার্যকলাপ এবং আচরণের কারণে বিতর্কিত তিনি। দেশের অন্যতম আলোচিত ঘটনা বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার রুবেল হোসেনের বিরুদ্ধে চিত্রনায়িকা নাজনীন আক্তার হ্যাপী। রুবেল হোসেনের বিরুদ্ধে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করার অভিযোগে দায়ের করেন নায়িকা নাজনীন আক্তার হ্যাপী।

তবে রূপালী জগতের নায়িকা হলেও সম্প্রতি ধর্মেও মতি ফিরেছে তার। প্রথম বারের মত তাবলীগে অংশ নিয়েছেন হ্যাপি। বরিবার তাবলীগ থেকে তিনি ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। তার এই স্টাটাসের বিপরিতে বেশির ভাগ ভক্তই পজেটিভ কমেন্টস করেছে।

আওয়ার নিউজ বিডি’র পাঠকদের জন্যে তুলে ধরা হলো :

গতকাল তাবলীগে গিয়ে এই কোরআন শরীফ উপহার পেলাম। খুবই সুন্দর। দেখলেই মনে শান্তি লাগে। এই পবিত্র কোরআন এখন দুর্লভ। কয়েক বছর আগে মক্কা মদিনায় বাংলাদেশি হজ্ব যাত্রীদের সুবিধায় বাংলা ভাষায় অর্থ ও অনুবাদ করে ছাপানো হতো, এখন হয় না।

এই উপহার আমার কাছে সবচেয়ে দামি। সবাই বেশি বেশি কোরআন পাঠ করুন এবং কোরআন যেই পথে চলতে বলেছে ঐ পথেই চলুন। মানবতার সব সমাধান একমাত্র পবিত্র কোরআন।

এর আগে একবার স্ট্যাটাসে হ্যাপি লিখেছিলেন, ‘চলেই যাচ্ছি! আর ফিরবো না এই দেশে। শুভবিদায়!’ তবে তিনি কোথায় যাচ্ছেন তা স্ট্যাটাসে উল্লেখ করেননি।

Happy News

স্ট্যাটাসের সঙ্গে ফেসবুক পেজে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নিজের তোলা ছবি পোস্ট করেছেন হ্যাপি। এর সাথে মায়ের সঙ্গে তোলা কয়েকটি ছবিও পোস্ট করেছেন তিনি।

এদিকে ফেসবুকের কভার ছবিতে হ্যাপির যে ছবি আছে তাতে লেখা আছে, ‘আই লাভ ইউ রুবেল। আই মিস ইউ।’ যদিও সম্প্রতি রুবেল জানিয়েছেন, পরিবারের সম্মতিতেই বিয়ে করবেন তিনি।






মন্তব্য চালু নেই