মেইন ম্যেনু

সবার ওপরে সালমান খান-সানি লিওন!

গত এক দশকে গুগলে যত জন ভারতীয় অভিনেতা-অভিনেত্রীর নাম সার্চ করা হয়েছে, তাদের মধ্যে সবার ওপরে সালমান খান ও সানি লিওন। ক্লাসিক অভিনেতা-অভিনেত্রীদের মধ্যে সবচেয়ে এগিয়ে অমিতাভ বচ্চন এবং রেখা। ফিল্ম নির্মাতাদের মধ্যে সবচেয়ে বেশি সার্চ করা হয়েছে প্রভুদেবার নাম। গত ১০ বছরে সবচেয়ে বেশি সার্চ করা ভারতীয় ছবি হলো আমির খানের ‘পিকে’। গায়কদের মধ্যে এক্ষেত্রে সবচেয়ে এগিয়ে হানি সিংহ।

ভারতীয় অভিনেতাদের মধ্যে গুগুল সার্চের হিসেবে প্রথম পাঁচে সালমান ছাড়াও আছেন শাহরুখ খান, অক্ষয় কুমার, অমিতাভ বচ্চন এবং রজনীকান্ত। তাদের পরেই আছেন হৃত্বিক রোশন, শহিদ কাপুর, রণবীর কাপুর, আমির খান এবং ইমরান হাশমি।

নায়িকাদের মধ্যে সানি ছাড়াও সবচেয়ে বেশি সার্চ করা হয়েছে ক্যাটরিনা কাইফ, কারিনা কাপুর, কাজল আগরওয়াল, দীপিকা পাড়ুকোন, ঐশ্বরিয়া রাই, প্রিয়াঙ্কা চোপড়া, তামন্না ভাটিয়া, আলিয়া ভট্ট এবং সোনাক্ষী সিংহার নাম।

চলচ্চিত্র নির্মাতাদের মধ্যে প্রভুদেবা সবচেয়ে বেশি খোঁজা হয়েছে করণ জোহর, ফারহান আখতার, রাজ কাপুর, রাম গোপাল বর্মা, ফারাহ খানকে। ‘পিকে’ ছাড়াও অন্য যে ছবিগুলি সার্চ করা হয়েছে সেগুলি হলো ‘কহানি’, ‘বাহুবলী’, ‘আশিকি ২’, ‘ধূম ৩’, ‘কিক’, ‘বাজরাঙ্গী ভাইজান’, ‘হ্যাপি নিউ ইয়ার’, ‘হিরো’ এবং ‘এক ভিলেন’।

গায়ক-গায়িকাদের সার্চের তালিকায় হানি ছাড়াও আছেন আতিফ আসলাম, অরিজিৎ সিংহ, লতা মঙ্গেশকর, সোনু নিগম, কিশোর কুমার, শ্রেয়া ঘোষাল, কুমার শানু, হিমেশ রেশমিয়া ও সুনিধি চৌহান।






মন্তব্য চালু নেই