মেইন ম্যেনু

সবার মধ্যমনি হয়ে মুস্তাফিজের সে কী নাচ!

পুরো আইপিএলেই সানরাইজার্স হায়দারাবাদের মধ্যমনি হয়েছিলেন মুস্তাফিজুর রহমান। আদর করে অধিনায়ক ডেভিড ওয়ার্নার এবং কোচ টম মুডি তার নাম দিয়েছিলেন দ্য ফিজ। শুরু থেকেই যেভাবে সানরাইজার্স হায়দারাবাদের চেহারা বদলে দিয়েছিলেন, তার ধারাবাহিকতা শেষ পর্যন্ত। ফাইনালে বিরাট কোহলির অমিত শক্তিধর ব্যাটিং নির্ভর ব্যাঙ্গালুরুকে হারিয়ে আইপিএল নবম আসরের শিরোপা জিতে নিল মুস্তাফিজের হায়দারাবাদ।

ফাইনালেও গেইল-কোহলিদের বিপক্ষে শুরুতে দুর্দান্ত বোলিং করছিলেন তিনি। ডেথ ওভারে এসে যখন শেন ওয়াটসন ভয়ঙ্কর হয়ে ওঠার চেষ্টা করছিলেন, তখন তাকে ফিরিয়ে দিয়ে সানরাইজার্সকে ম্যাচে টিকিয়ে রাখেন দ্য ফিজ। ওই সময়ও একবার মুস্তাফিজকে মাঝে রেখে সানরাইজার্সের ক্রিকেটাররা গোল হয়ে ঘিরে ধরেছিল। তাকে নিয়ে উল্লাস করেছিল।

এরপর বিজয় যখন নিশ্চিত হয়ে গেলো, তখন উল্লাস আর বাধ মানে না। বাধাহীন সেই উল্লাস ছড়িয়ে পড়ে ব্যাঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়াম থেকে বাংলাদেশের প্রতিটি আনাচে-কানাচে। যেন, হায়দারাবাদ নয়, জিতেছে বাংলাদেশই। বিজয় উল্লাসের এক সময় একটি ছবি ক্যামেরা বন্দী করে কেউ।

যেখানে দেখা যাচ্ছে হায়দারাবাদের ক্রিকেটাররা গোল হয়ে নেচে-গেয়ে বিজয় উদযাপন করছে। মাঝে তাদের দ্য ফিজ। একাই হাতে স্ট্যাম্প নিয়ে উদ্দাম নৃত্য করছেন। তাকে ঘিরেই অন্যদের সব উচ্চাস। বিজয়ের সব মাহাত্ম্য যেন এখানে এসেই মিশে গেলো সব।






মন্তব্য চালু নেই