মেইন ম্যেনু

সমাজকল্যাণমন্ত্রীর মরদেহ আসছে আজ, কাল দাফন

সমাজকল্যাণমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মহসিন আলীর মরদেহ আজ মঙ্গলবার রাতে দেশে আনা হচ্ছে। আগামীকাল বুধবার বিকাল ৪টায় মৌলভীবাজার শাহ মোস্তফা (রহ) মাজার সংলগ্ন কবরস্থানে তাকে দাফন করা হবে।

সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সংবাদবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সিঙ্গাপুর এরালাইন্সের নিয়মিত ফ্লাইটে মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে পৌঁছাবে সৈয়দ মহসিন আলীর লাশ।বিমানবন্দরে মন্ত্রীর মরদেহ গ্রহণ করবেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। এরপর বিমানবন্দর থেকে তার ৩৪ মিন্টু রোড়ের সরকারি বাসভবনে নেওয়া হবে। সেখানে কিছু সময় রাখা হবে স্বজন-শুভানুধ্যায়ীদের দেখার জন্য। মঙ্গলবার রাতে বারডেমের হিমঘরে লাশ রাখা হবে।

পর দিন বুধবার সকাল ৮টার দিকে নেওয়া হবে কেন্দ্রীয় শহীদ মিনারে। সেখানে সর্বসাধারণের শ্রদ্ধা নিবেদনের পর লাশ নেওয়া হবে জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায়।

সেখানে প্রথম জানাজা শেষে দুপুর ১২টার দিকে হেলিকপ্টার যোগে নির্বাচনী এলাকা মৌলভীবাজারে নেওয়া হবে। সেখানে বুধবার বিকাল ৪টায় মৌলভীবাজার উচ্চ বিদ্যালয় মাঠে দ্বিতীয় নামাজে জানাজে শেষে স্থানীয় শাহ মোস্তফা (রহ.) মাজার সংলগ্ন কবরস্থানে দাফন করা হবে।

উল্লেখ্য, গত ৩ সেপ্টেম্বর নিউমোনিয়া ও হৃদরোগে আক্রান্ত হয়ে বারডেম হাসপাতালে ভর্তি হলে লাইফ সাপোর্টে রাখা হয় মন্ত্রীকে। ৫ সেপ্টেম্বর উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে নেওয়া হয় সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকালে তার মৃত্যু হয়।






মন্তব্য চালু নেই