মেইন ম্যেনু

সমালোচকদের ঈর্ষাকাতর বললেন রোনালদো

ক্যারিয়ারে তৃতীয়বারের মতো চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা জেতার পর সমালোচকদের উড়িয়ে দিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। রিয়াল মাদ্রিদের এই তারকা ফরোয়ার্ডের দাবি, তিনি যে এখনও সেরা ফর্মে আছেন তা কেবল ঈর্ষাকাতর লোকেরাই বুঝতে পারে না।

মিলানের সান সিরোতে গত শনিবার নগর প্রতিদ্বন্দ্বী অ্যাটলেটিকো মাদ্রিদকে টাইব্রেকারে ৫-৩ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা জেতে রিয়াল। নির্ধারিত সময়ের খেলা ১-১ গোলে সমতায় থাকার পর অতিরিক্ত ৩০ মিনিটেও গোল পায়নি কোনো দল। এই ১২০ মিনিটে রোনালদো ছিলেন নিজের ছায়া হয়ে। তবে টাইব্রেকারে রিয়ালের ম্যাচ জয়ী গোলটি করেন পর্তুগালের অধিনায়ক।

রিয়ালের হয়ে এই নিয়ে দ্বিতীয়বার চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা জিতলেন রোনালদো। ইউরোপ সেরার মুকুট জয়ের স্বাদ তিনি প্রথম পান ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে ২০০৮ সালে। চ্যাম্পিয়ন্স লিগে তিনটি শিরোপা জয়কে অবিশ্বাস্য উল্লেখ করে রোনালদো বলেন, কেবল ঈর্ষাকাতর লোকেরাই এটা বুঝতে পারে না। আমি এটাকে পাত্তা দেই না। যারা আমাকে ভালোবাসে তাদেরই সব সময় কাছে রাখি আমি। এই চ্যাম্পিয়ন্স লিগও তাই তাদের জন্য। যে মানুষগুলো আমাকে সব সময় সমর্থন করে, পর্তুগালে আর সারা বিশ্বে যারা আমার ভক্ত তাদের জন্য।

গোল.কম।






মন্তব্য চালু নেই