মেইন ম্যেনু

সমুদ্রে খেলতে গিয়ে বিকিনি হারালেন নারী সাংবাদিক

শুধুমাত্র মজা করতেই চ্যালেঞ্জটা নিয়ে ফেলেছিলেন চিলির এক নারী সাংবাদিক। কিন্তু শেষ রক্ষা হয়নি। পোশাক হারিয়ে বেজায় বিপাকে পড়লেন তিনি।

কলকাতার আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদন থেকে জানা যায়, বন্ধুদের সঙ্গে চিলির উত্তরে রেনাকা বিচে ঘুরতে যান ওই নারী সাংবাদিক। ফুর্তির মেজাজে নানা রকম খেলায় মেতে ওঠেন সকলে। সময় বেশ ভালই কাটছিল। এরই মধ্যে বন্ধুরা মিলে একটা নতুন ‘মজার খেলা’ শুরু করেন। খেলাটি হচ্ছে, বিকিনি আলগা করে সমুদ্রে নামতে হবে। এর পর ঢেউয়ের ধাক্কা সামলে কে কত ক্ষণ বিকিনি সমেত টিকে থাকতে পারে সেটাই আসল চ্যালেঞ্জ। আর এটাই খেলার একমাত্র রীতি।

সকলেই রাজি হয়ে গেলেন। খেলা জমেও উঠল তাড়াতাড়ি। সেই সঙ্গে ওই যুবতী সাংবাদিক বিপদেও পড়লেন সবার আগে। খেলার নিয়ম মেনে নিজের বিকিনি টপের ফিতে আলগা রেখে প্রশান্ত মহাসাগরের জলে নামেন ওই যুবতী। শুরুতে কয়েক মুহূর্ত পর পর কয়েকটা ঢেউয়ের ধাক্কা সামলে বেশ ভালই খেলছিলেন। কিন্তু খুব বেশি ক্ষণ খেলায় টিকে থাকতে পারেননি। কারণ, এর পরই প্রশান্ত মহাসাগরের ঢেউয়ের ঠেলায় বিকিনি টপ খুলেই ভেসে যায় পানিতে। চ্যালেঞ্জে হেরে দু’হাত দিয়ে নিজেকে কোনও রকমে ঢেকে রেনাকা বিচে ফিরে আসেন তিনি।

কথায় বলে না সমুদ্র কিছুই নেয় না বা যা নেয় তা আবার ফিরিয়েও দেয়। ঢেউয়ের সঙ্গে দুষ্টুমি করতে গিয়ে যুবতীর বিকিনি টপ সমুদ্র ভাসিয়ে নিয়ে গেলেও রাতারাতি হাজার হাজার মানুষের কাছে জনপ্রিয় করে দিল তাকে! কারণ, ঘটনাটা প্রকাশ্যে আসতেই অসংখ্য মানুষের নজরে চলে এসেছেন চিলির অখ্যাত এই সাংবাদিক।






মন্তব্য চালু নেই