মেইন ম্যেনু

সম্পর্কে ভাটা পড়ছে উদয়-নার্গিসের!

উদয় চোপড়ার সঙ্গে নার্গিস ফকরির সম্পর্কের বিষয়টি কে না জানে? দীর্ঘ সময় ধরে তাদের মধ্যে প্রেম চলে আসছে। এই নিয়ে মিডিয়ায় অনেক মুখরোচক সংবাদও প্রকাশ হয়েছে।
এদিকে তাদের এ প্রেম বিয়েতে রূপ নেয়ার কথা ছিল চলতি বছরই। আর সেই ঘোষণা সম্প্রতি দিতে চাচ্ছিলেন নার্গিস। কিন্তু সেটা আর হলো না। কারণটা উদয় চোপড়া।
এখনই বিয়ের ঘোষণা দিতে চাচ্ছেন না এ অভিনেতা। বরং, বিষয়টি নিয়ে আরও ভাবতে চান। পাশাপাশি মনোযোগ দিতে চান ক্যারিয়ারে। আর তাইতো বিয়ের ঘোষণা দেয়া থেকে নার্গিসকে সরাসরি বিরত থাকতে বললেন তিনি।
বিষয়টি নিয়ে দারুণভাবে হতাশ নার্গিস। কারণ পরিবারকেও চলতি বছর উদয়ের সঙ্গে বিয়ের কথা জানিয়ে রেখেছিলেন তিনি। অবশেষে সেটা আর হলো না।
এদিকে নার্গিস তার আপকামিং ছবি ‘আজহার’ ও ‘হাউজফুল-৩’ এর প্রচারণায়ও অংশ নিচ্ছেন না। কারণ, কোন কাজেই মন বসাতে পারছিলেন না হতাশার কারণে।
এর ফলে এ দুটি ছবির প্রযোজক ও পরিচালকের সঙ্গেও তর্কে জাড়িয়েছেন নার্গিস। এদিকে নতুন খবর হলো হতাশা থেকে নার্গিস এরই মধ্যে ভারত ছেড়েছেন।
সম্প্রতি তিনি নিউ ইয়র্কে চলে গেছেন। এয়ারপোর্টে অবশ্য উদয় বিদায় দিতে এসেছিলেন নার্গিসকে। তবে এ অভিনেত্রী তেমন একটা কথা বলেননি উদয়ের সঙ্গে।
সব মিলিয়ে উদয় ও নার্গিসের সম্পর্কে ভাটা তৈরি হয়েছে বলেই ধারণা করছেন অনেকে। এদিকে তাদের সম্পর্ক বিষয়ে বিভিন্ন ধরনের সংবাদ প্রকাশ করছে ভারতীয় সংবাদমাধ্যম। এসব সংবাদের বিপরীতে অবশ্য উদয় কিংবা নার্গিসের তেমন কোনো বক্তব্য মিলেনি।






মন্তব্য চালু নেই