মেইন ম্যেনু

সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীকে হত্যা

গাইবান্ধা জেলার সাদুল্যাপুর উপজেলার ধাপেরহাট ইউনিয়নের হিংগারপাড়া এলাকার একটি গাছ থেকে রবিউল ইসলাম (৩৮) নামে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীর গলায় রশি পেঁচানো ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার সকালের দিকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত রবিউল ইসলাম সাদুল্যাপুর উপজেলার ফরিদপুর ইউনিয়নের নয়নপুর গ্রামের মো. ওয়াজেদ মুন্সির ছেলে। তিনি গত পাঁচ বছর ধরে রংপুরের পীরগঞ্জ উপজেলার রামনাথপুর ইউনিয়নের মাদারপুর গ্রামের নানার বাড়ি এলাকায় বাসাবাড়ি করে বসবাস করে আসছিলেন।

স্থানীয়রা জানান, রবিউল ইসলাম পীরগঞ্জ উপজেলার রামনাথপুর ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ছিলেন। এলাকাবাসীর কাছে দোয়া চেয়ে তিনি ব্যানার ও পোস্টার ছাপিয়েছিলেন। সকালে হিংগারপাড়া গ্রামের ফাঁকা মাঠের একটি গাছের সঙ্গে রবিউল ইসলামের গলায় রশি পেঁচানো ঝুলন্ত লাশ দেখতে পাওয়া যায়। পরে বিষয়টি ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশকে জানানো হলে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।

ঘটনাস্থলে থাকা ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই রেজাউল করীম জানান, রবিউলের হাত ও অণ্ডকোষে আঘাতের চিহ্ন রয়েছে। ধারাণা করা হচ্ছে রবিউলকে হত্যার পর তার লাশ গাছের সঙ্গে ঝুলিয়ে রেখে গেছে দুর্বৃত্তরা।

খবর পেয়ে সুরতহাল রিপোর্ট তৈরি শেষে ময়নাতদন্তের জন্য লাশ গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।






মন্তব্য চালু নেই