মেইন ম্যেনু

‘সময় ক্ষেপণ না করে সংকট সমাধান করুন’

দেশে রাজনৈতিক যে সংকট সৃষ্টি হয়েছে তা সময় ক্ষেপণ না করে দ্রুত সময়ের মধ্যে সমাধানের আহ্বান জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। সরকারের উদ্দেশে তিনি বলেন, সময় দ্রুত ফুরিয়ে যাচ্ছে। দেশের মানুষের ওপর আস্থা রাখুন। দেশের সংকট দেশেই আলাপ-আলোচনার মাধ্যমে সমাধান করুন। সরকারকে এক সময় বিদায় নিতে হবে বলেও হুঁশিয়ারি দেন খালেদা জিয়া।

আজ শনিবার বিকালে রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে এক আলোচনা সভায় খালেদা জিয়া এসব কথা বলেন। জাতীয়তাবাদী গণতান্ত্রিক পার্টি পার্টির (জাগপা) ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকীর জাতীয় কনভেনশনে প্রধান অতিথি ছিলেন খালেদা। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শফিউল আলম প্রধান।

লিখিত বক্তব্যে খালেদা জিয়া অভিযোগ করেন, দেশে কোনো আইনের শাসন নেই। কোথাও সুবিচার নেই। রাষ্ট্রের প্রতিষ্ঠানগুলো ধ্বংস করা হয়েছে। সরকার কাউকে নিরাপত্তা দিতে পারছে না, সব বিচ্ছিন্ন ঘটনা বলছে।

সরকার ডিজিটাল কারচুপির মাধ্যমে ব্যাংকের রিজার্ভ চুরি করেছে বলে অভিযোগ করেন বিএনপি নেত্রী। প্রধানমন্ত্রীর ছেলে সজীব ওয়াজেদ জয়কে হত্যা ষড়যন্ত্রের মামলায় শফিক রেহমান ও মাহমুদুর রহমানকে গ্রেপ্তারের প্রতিবাদ ও নিন্দা জানান খালেদা জিয়া।






মন্তব্য চালু নেই