মেইন ম্যেনু

সম-অধিকারসহ দারিদ্র্যমুক্ত উন্নত বাংলাদেশ গড়ার আহ্বান ভূমি মন্ত্রীর

ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সম-অধিকারসহ দারিদ্র্যমুক্ত উন্নত বাংলাদেশ গড়ে তুলতে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এদেশ উন্নত দেশে পরিণত হওয়া এখন আর স্বপ্ন নয়। মন্ত্রী আরও বলেন, উন্নত বিশ্বের মডেল হিসেবে বাংলাদেশ একদিন বৈষম্যমুক্ত, দরিদ্রহীন, সুখী, সমৃদ্ধশালী দেশের স্বীকৃতি পাবে।

বুধবার ঈশ্বরদী উপজেলা ও পৌর আওয়ামী লীগের উদ্যোগে স্থানীয় প্লাজা কমিউনিটি সেন্টারে আয়োজিত এক ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ভূমি মন্ত্রী এসব কথা বলেন।

এসময় প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূর জন্য সকলের দোয়া কামনা করে ভূমি মন্ত্রী শরীফ বলেন, জাতির জনক বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এদেশ সব দিক থেকে এগিয়ে চলেছে। আমরা আত্মনির্ভরশীল জাতি হিসেবে এগিয়ে যাচ্ছি। মহান আল্লাহ আমাদের এগিয়ে যাওয়ার পথকে সুগম করবেন। মন্ত্রী বাংলাদেশকে একটি উন্নত দেশে পরিণত করতে সকলকে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধভাবে কাজ চালিয়ে যাওয়ার আহ্বান জানান।

মন্ত্রী বিশ্বের সকল মানুষের জন্য দোয়া প্রার্থনা করে বলেন, নাজাতের মাস ও রহমতের এ মাসে সারা বিশ্বের মানুষ সুখে শান্তিতে ও শৃঙ্খলার মধ্যে বসবাস করুক।

অনুষ্ঠান পরিচালনা করেন ঈশ্বরদী পৌর আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ মিন্টু। ইফতার মাহফিলে বিপুল সংখ্যক নেতাকর্মী, মুক্তিযোদ্ধা, সাংবাদিক, প্রশাসনের কর্মকর্তা ও সুশীল সমাজের প্রতিনিধিবৃন্দসহ পাঁচ হাজার মুসল্লী অংশগ্রহণ করেন।






মন্তব্য চালু নেই