মেইন ম্যেনু

সরকার জনগণের নিরাপত্তা দিতে ব্যর্থ হয়েছে : ফখরুল

সরকার আইনশৃঙ্খলা বাহিনীকে দলীয় স্বার্থে ব্যবহার করায় জনগণের নিরাপত্তা দিতে ব্যর্থ হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সোমবার বেলা সাড়ে ১১টায় শেরেবাংলা নগরে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের সমাধিতে পুষ্পার্ঘ্য অর্পণ শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দলের নেতাকর্মীদের নিয়ে তিনি এ পুর্ষ্পাঘ্য অর্পণ করেন তিনি।

মির্জা ফখরুল বলেন, সরকারের দুর্বলতার কারণে এমপি থেকে শুরু করে সাধারণ মানুষ হত্যা হচ্ছে। কারো জীবনের স্বাভাবিক মৃত্যুর গ্যারান্টি নাই।

এমপি লিটন হত্যায় বিএনপি-জামায়াত জড়িত বলে সরকারের পক্ষ বলা হয়েছে এর জবাবে তিনি বলেন, সরকার বরাবরই নিজেদের অপকর্মগুলোকে অন্যর উপর চাপিয়ে দেয়। এর মাধ্যমে তারা ফায়দা লুটতে চায়।

মির্জা ফখরুল বলেন, ছাত্রদল জিয়াউর রহমানের মাজারে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়ে শপথ নিয়েছে। দেশের গণতন্ত্র ফিরিয়ে আনতে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে সাথে নিয়ে, তারেক রহমানের পরামর্শে লড়াই করে যাবে।

এ সময় বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, ছাত্রদলের সভাপতি রাজীব আহসান, সাধারণ সম্পাদক আকরামুল হাসান, ছাত্রদলের সহ-সভাপতি এজমল হোসেন পাইলট, আবু আল আতিক হাসান মিন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, মেহবুব মাছুম শান্ত, দফতর সম্পদক আব্দুস সাত্তার পাটোয়ারী, ক্রিয়া সম্পাদক সৈয়দ মাহমুদসহ সংগঠনটির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।






মন্তব্য চালু নেই