মেইন ম্যেনু

সরকার ‘নাস্তিকদের পৃষ্ঠপোষক’

বর্তমান সরকারকে ‘নাস্তিকদের পৃষ্ঠপোষক’ আখ্যায়িত করে ঐক্যবদ্ধ আন্দোলনের মধ্যদিয়ে তাদেরকে বিদায় করা হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দমোয়াজ্জেম হোসেন আলাল।

রোববার রাজধানীর নয়াপল্টনের গোল্ডেন প্লেট রেস্টুরেন্টে ২০ দলীয় জোট শরিক বাংলাদেশ ইসলামিক পার্টি আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এ হুঁশিয়ারি দেন তিনি।

সরকারকে ‘জুলুমবাজ’ আখ্যায়িত করে ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি)চেয়ারম্যান ড. ফরিদুজ্জামান ফরহাদ বলেন, গুম-খুন-হত্যার মধ্য দিয়ে এই সরকারস্বৈরাচার ইয়াহিয়া ও হিটলারকেও হার মানিয়েছে। তাই দেশের জনগণ এই সরকারকে আররাষ্ট্রীয় ক্ষমতায় দেখতে চায় না। ২০ দলীয় জোটনেত্রী বেগম খালেদা জিয়ারনেতৃত্বে ঐক্যবদ্ধ গণআন্দোলনের মধ্য দিয়ে এই অনৈতিক সরকারকে বিদায় করতে হবে।

ইসলামিক পার্টির চেয়ারম্যান আবু তাহের চৌধুরীর সভাপতিত্বে এবং সাংগঠনিকসম্পাদক মাহমুদুল হাসানের সঞ্চালনায় এতে আরো বক্তব্য রাখেন-লেবার পার্টিরচেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান, এলডিপির সিনিয়র যুগ্ম মহাসচিব শাহাদাতহোসেন সেলিম, ইসলামী আন্দোলন বাংলাদেশের যুগ্ম মহাসচিব অধ্যাপক মাওলানা এটিএমহেমায়েত উদ্দিন, ন্যাপ ভাসানীর চেয়ারম্যান অ্যাডভোকেট আজহারুল ইসলাম,ডেমোক্রেটিক লীগের (ডিএল) সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহমেদ মনি, এনডিপিরপ্রেসিডিয়াম সদস্য মঞ্জুর হোসেন ঈসা প্রমুখ।

উপস্থিত ছিলেন-বাংলাদেশ ন্যাপ মহাসচিব এম গোলাম মোস্তফা ভুইয়া, কল্যাণপার্টির মহাসচিব এম এম আমিনুর রহমান, এনপিপির মহাসচিব মোস্তাফিজুর রহমানমোস্তফা, বাংলাদেশ মুসলিম লীগের (বিএমএল) মহাসচিব অ্যাডভোকেট শেখ জুলফিকারবুলবুল চৌধুরী ও সহ-সভাপতি শহিদ উল্লাহ ফকির, জাগপার সহ-সভাপতি মহিউদ্দিনবাবুল, পিপলস লীগের মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মাহবুব হোসেন, সাম্যবাদী দলেরসাধারণ সম্পাদক সাঈদ আহমেদ, খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব শেখ গোলাম আজগর,ডিএল যুগ্ম সম্পাদক খোকন চন্দ্র দাস, বিজেপির প্রেসিডিয়াম সদস্য সালাহউদ্দিন
মতিন প্রকাশ, জমিয়তের কৃষিবিষয়ক সম্পাদক অলিউল্লাহ আরমান প্রমুখ।

আরো উপস্থিত ছিলেন-জামায়াতে ইসলামীর নায়েবে আমির মাওলানা দেলাওয়ারহোসাইন সাঈদীর পুত্র মাওলানা শামীম সাঈদী, জাতীয়তাবাদী সাংস্কৃতিক দলের সাধারণসম্পাদক হুমায়ুন কবির বেপারী, সাংবিধানিক অধিকার ফোরামের সদস্য সচিব সুরঞ্জনঘোষ, জাতীয়তাবাদী বন্ধু দলের প্রতিষ্ঠাতা সভাপতি শরিফ মোস্তফা জামান লিটুপ্রমুখ।

ইফতারের আগে দেশ ও জাতির কল্যাণ এবং ইসলামী আন্দোলনের নেতা সদ্য প্রয়াতমাওলানা মহিউদ্দিন খান ও ইসলামিক পার্টির চেয়ারম্যান অ্যাডভোকেট আব্দুলমোবিনের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনাকরেন ইসলামিক পার্টির মাওলানা আফসার উদ্দিন।






মন্তব্য চালু নেই