মেইন ম্যেনু

সরাসরি সম্প্রচার থেকে নারী উধাও!

বিমানবন্দরে কনভেয়র বেল্টের কাছে এক ব্যক্তি টিভির সাংবাদিকের সঙ্গে কথা বলছিলেন। টিভিতে সরাসরি দেখানো হচ্ছিল ওই সাক্ষাৎকার। দেখা যাচ্ছিল কয়েকজন নারী-পরুষ নিজের ব্যাগটি নেওয়ার জন্য অপেক্ষা করছেন। এমন অবস্থায় হঠাৎ উধাও হয়ে গেলেন এক নারী। পুরো বিষয়টি সরাসরি সম্প্রচারে দেখতে পেল মানুষ।

যুক্তরাজ্যের সংবাদমাধ্যম ইনডিপেনডেন্ট জানিয়েছে, ডেনমার্কের টিভি-২ স্পোর্টস সেন্টারে নারী উধাও হওয়ার ঘটনাটি ঘটেছে। আর বিষয়টি নিয়ে ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যম ও ইউটিউবে বেশ শোরগোল হচ্ছে।

জানা গেছে, সরাসরি সম্প্রচারে কোনো কারসাজি করা হয়নি। আর উধাও হয়ে যাওয়া নারীরও পরিচয় পাওয়া যায়নি। সরাসরি সম্প্রচারে উধাও হয়ে যাওয়ার আগমুহূর্তেও ট্রলি বয়ে নেওয়া এক নারীর সঙ্গে তাঁকে কথা বলতে দেখা গেছে।

সরাসরি সম্প্রচারে নারী উধাও হয়ে যাওয়ার ব্যাপারে সামাজিক যোগাযোগমাধ্যমে একেকজন একেকরকম মন্তব্য করছেন। কিছু ব্যঙ্গাত্মক মন্তব্যও আছে, যেমন বিমানের কনভেয়র বেল্টে অনেক কিছুই হারিয়ে মানুষ হারিয়ে যাওয়া অদ্ভুত কিছু নয়।

বিশেষজ্ঞরা নারী উধাও হয়ে যাওয়ার ব্যাখ্যা দিচ্ছেন ভিন্নভাবে। অনেকের মতে, উধাও হয়ে যাওয়া নারীটি হারিয়ে যাওয়ার পূর্বমুহূর্তে যে নারীর সঙ্গে কথা বলেছেন তাঁর সঙ্গেই বেরিয়ে গেছেন। তবে টিভি ক্যামেরার নির্দিষ্ট কোনের কারণে বিষয়টি দেখা যায়নি।

ভিডিও:



(পরের সংবাদ) »



মন্তব্য চালু নেই