মেইন ম্যেনু

সর্বশেষ সবাইকে চমকে দিয়ে সালমান খ্যাত ক্যাটরিনার আত্বহত্যা!

লিউডের জনপ্রিয় অভিনেত্রী হার্টথ্রব নায়িকা ক্যাটরিনা কাইফ বর্তমানে বিভিন্ন কারনে মিডিয়া দখল করে রেখেছেন. বলিউডে অভিষেক হবার থেকে এই নায়িকা দিনে দিনে ব্যাপক জনপ্রিয়তা পাই, অনেকেই বলেন এই জনপ্রিয়তার পেছনে সালমান খানের ব্যাপক অবদান আছে, প্রথমেই ক্যাটরিনা এটা স্বীকার করলেও পরবর্তীতে এটা অস্বীকার করেন, ক্যাটরিনা কাইফই বলিউডের একমাত্র অভিনেত্রী যিনি একসাথে দুই ধর্ম পালন করেন। বলিউডে আসার পর থেকেই গুঞ্জন রটেছিল সালমান খানের সাথে প্রেমের সম্পর্কের অবশ্য একসময় এই গুঞ্জনের সত্যতা প্রকাশ পাই,তবে শেষ পর্যন্ত এই সম্পর্ক ধোপে টেকেনি.

এরপর গাঁটছড়া বাধে এই সময়ের জনপ্রিয় নায়ক রনবীর কাপুরের সাথে,গুঞ্জন রটেছিল এই দুই অভিনেত্রী বিবাহ বন্ধনে আবদ্ধ হচ্ছেন এমনকি একসাথে লিভ টুগেদার করা শুরু করেছেন,কিন্তু কিছুদিন আগেই এই সম্পর্কের অবসান ঘটে.তবে এই সম্পর্ক শেষ না হতেই আবারো সালমান খানের সাথে নতুন করে সম্পর্কে জড়িয়েছেন এমন খবর এখন বলিউডের আনাচকানাচে। গতকাল বলিউড পরিচালক গোপাল মিত্রের নতুন ছবি হোলার মহরত অনুষ্ঠানে হাজির হয়েছিলেন ক্যাটরিনা কাইফ এবং সাইফ আলী খান।

তবে এই বিষয়ে প্রশ্ন করা হলে ক্যাটরিনা কাইফ প্রকাশ্যে বলেননি। তবে চুক্তিবদ্ধ নতুন ছবি নিয়ে কথা বলেছেন। নতুন এই ছবিতে ক্যাটরিনা কাইফ কে দেখা যাবে এক নতুন চরিত্রে সম্পূর্ণ গ্রাম্য পরিবেশের আবহে, ক্যাটরিনার সাথে আছেন সাইফ আলী খান, এই হোলা ছবিতে ক্যাটরিনা দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন.ক্যাটরিনা হচ্ছেন গ্রাম্য সমাজপতির অহংকারী মেয়ে, নানা নাটকীয়তা শেষে একসময় ক্যাটরিনার বাবার স্টেটের কর্মচারী সাইফ আলীর সাথে প্রেমের বন্ধনে আবদ্ধ হন.কিন্তু শেষ পরিনয় হয়নি.অনেক চড়াই উতরাই পেরিয়ে সফল না হতে পেরে খলনায়ক বিদ্যার চক্রান্তে প্রেমে ব্যার্থ হয়ে ক্যাটরিনা আত্বহত্যা করেন. সাইফ আলী খানকে এলাকা থেকে বিতাড়িত করা হয় কিন্তু সাইফ আলী খান বিশ্বাস করেন নবজন্ম হয়ে ক্যাটরিনা ফিরে আসবেন এবং

অবশেষে সবাইকে চমকে দিয়ে নবজন্ম গ্রহণ করে ক্যাটরিনা ফিরে আসেন,শুরু হয় এক নতুন নাটকীয়তার. নতুন এই ছবির শুটিং হবে শুধুমাত্র নেপাল এবং ভারতের বিভিন্ন লোকেশনে.পরিচালক জানিয়েছেন অল্প বাজেটের এই প্রেমের ছবি নতুন করে দর্শকদের মাঝে ব্যাপক সাড়া ফেলবে,সাইফ আলী খান জানান এক নতুন চরিত্রে অভিনয় করতে যাচ্ছি সত্যি চরম রোমাঞ্চকর।






মন্তব্য চালু নেই