মেইন ম্যেনু

সর্বোচ্চ বয়সে বিয়ে করার রেকর্ড!

আপনি যদি মনে করেন আপনার ভালবাসাকে খুঁজে নেয়ার সময় শেষ হয়ে গেছে, তাহলে এই দম্পতিকে দেখতে পারেন। তারা বিশ্ব দরবারে নতুন এক ইতিহাস তৈরি করলো।

ব্রিটিশ নাগরিক জর্জ কিরবি এবং ডরেন লাকি যাদের বর্তমান বয়স যথাক্রমে ১০৩ এবং ৯১ বছর, তারা অফিসিয়ালি পৃথিবীর সবচেয়ে বেশি বয়সী নতুন বিবাহিত দম্পতি। বিয়ের দিন তাদের দুইজনের মিলিত বয়স ছিল ১৯৪ বছর ২৮০ দিন।

এই বছরের জুন মাসে তারা দুইজন ইস্ট বোর্নের লাঙ্ঘাম হোটেলে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। সেদিন জর্জের ১০৩ তম জন্মদিন ছিল। তবে তাদের বিবাহের বয়স গিনেস রেকর্ডে ভেরিফাইড হবার জন্য পাঁচ মাস সময় লেগে গেল। পূর্বে সবচেয়ে বেশি বয়সে বিয়ে করার রেকর্ড করেছিলেন ১৯১ বছর ১২৬ দিনের এক দম্পতি।

১৯৮৮ সাল থেকে জর্জ ও ডরেন বিয়ে ছাড়াই একসঙ্গে বসবাস করে আসছিলেন। কিন্তু এবার তাদের ছেলেমেয়ের জোরাজোরিতে বিবাহ-বন্ধনে আবদ্ধ হবার সিদ্ধান্ত নেন।

জর্জ এ বছরের ভ্যালেন্টাইন ডে সম্পর্কে বলেন, তিনি ডরেনকে হাঁটু গেড়ে বসে প্রপোজ করেন নি, কারণ তিনি চিন্তা করেছিলেন হাঁটু গেড়ে বসলে হয়ত তিনি উঠে দাড়াতে পাড়বেন না। তাদের দুইজনের ঘরে সাতজন ছেলেমেয়ে রয়েছে এবং তাদের ঘরে আবার ১৫ জন ছেলেমেয়ে রয়েছে।

জর্জ বলেন, আমি নিশ্চিতভাবে বলতে পারি যে, আমি অবশ্যই আমার বাকি জীবন ডরেনের সাথে অতিবাহিত করব।–সূত্র: মেট্রো।






মন্তব্য চালু নেই