মেইন ম্যেনু

সসাস প্রযোজিত রমজান প্রকাশনার মোড়ক উন্মোচন

দেশের সুস্থ’ ধারার সাংস্কৃতিক প্রতিষ্ঠান সমন্বিত সাংস্কৃতিক সংসদ পবিত্র মাহে রমজান উপলক্ষে নতুন প্রকাশনার মোড়ক উন্মোচন করেছে। গতকাল সকাল ১০ টায় রাজধানীর একটি মিলনায়তনে এই মোড়ক উন্মোচন অনুষ্ঠিত হয়।

সসাস এর সহকারী নির্বাহী পরিচালক আরিফুল ইসলাম এর পরিচালনায় প্রকাশনার মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমন্বিত সাংস্কৃতিক সংসদ এর নির্বাহী পরিচালক মোস্তফা মনোয়ার ও বিশেষ অতিথি অতিথি ছিলেন সসাসের সাবেক সহকারী নির্বাহী পরিচালক ও বিশিষ্ট টিভি উপস্থাপক জাহাঙ্গীর আলম। অনুষ্ঠানে যে সব প্রকাশনার মোড়ক উন্মোচিত তার মধ্যে রয়েছে সসাসের প্রযোজনা ও পরিবেশনায় রমজানের গানের এ্যালবাম ‘ডাকে রাইয়্যান’, সাইমুম শিল্পীগোষ্ঠীর ভিডিও গানের এ্যালবাম ‘সিজদায় নুয়ে পড়ি’, স্পন্দন সাহিত্য সাংস্কৃতিক সংসদের ভিডিও গানের এ্যালবাম ‘হৃদয়ে স্পন্দন’, অনির্বাণ সাহিত্য সাংস্কৃতিক সংসদের গানের এ্যালবাম ‘স্বপ্নের পথ’, প্রত্যয় শিল্পীগোষ্ঠীর রমজানের গানের এ্যালবাম ‘সিয়াম নহর’ ও উচ্চারণ শিল্পীগোষ্ঠীর শিশুদের এ্যালবাম ‘রোজার গান ও ঈদের গান’। এছাড়াও রয়েছে রমজানের ক্যালেন্ডার এবং ঈদ কার্ড।

11214180_698800393580871_6299516238583175021_n

মোড়ক উন্মোচন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সসাস এর দপ্তর সম্পাদক মঈন উদ্দিন বকুল, আবৃত্তি ও উপস্থাপনা সম্পাদক আযহারুল ইসলাম শো’আইব, নাট্য সম্পাদক মনিরুল ইসলাম, সংগীত পরিচালক মিরাদুল মুনীম, প্রকাশনা সম্পাদক শাহাদত হোসাইন টুটুল, সাহিত্য সম্পাদক ইয়াসিন মাহমুদ, অর্থ সম্পাদক নাসির উদ্দিন আল্ মামুন, শিশু বিষয়ক সম্পাদক তাওহীদুল ইসলাম এবং প্রচার ও মিডিয়া সম্পাদক ওয়াসিম আকরাম।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সসাস বরাবরই সুস্থ’ সংস্কৃতির প্রসার, সর্ব সাধারণের বিনোদন হৃদয়ের খোরাক মিটাতে চেষ্টা অব্যাহত রেখেছে। এবারও মাহে রমজান উপলক্ষে যে সব প্রকাশনার মোড়ক উন্মোচিত হল তা সবার হৃদয়ে নতুন অনুভূতি জাগ্রত করবে। পরিশেষে তিনি পবিত্র মাহে রমজানের পবিত্রতা রক্ষার জন্য সকলের প্রতি আহবান জানান।






মন্তব্য চালু নেই