মেইন ম্যেনু

সাঁথিয়ায় যাত্রীবাহী বাস উল্টে নারীসহ নিহত ২

পাবনার সাঁথিয়া উপজেলাধীন আতাইকুলা থানার পাবনা-ঢাকা মহাসড়কের মাধপুর নামক স্থানে যাত্রীবাহিবাস উল্টে এক নারীসহ দুইজন নিহত হয়েছেন।এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ১৫ জন। নিহতদের মধ্যে বেড়া উপজেলার আমিনপুর থানার নয়াবাড়ি গ্রামের রেজাউল করিমের স্ত্রী হামিদা বেগম (৫৫) এবং নিহত অপর যুবক শাহ আলম (৩২)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল বৃহস্পতিবার অনামিকা পরিবহন (ঢাকা মেট্রো জ ১১-৩০৬৩) নামের এক যাত্রীবাহী বাস পাবনা থেকে সিরাজগঞ্জে যাচ্ছিল। পথিমধ্যে মাধপুর বাজারের পাশে চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি রাস্তার পাশে উল্টে যায়। এতে বাসের নিচে চাপা পড়ে এক নারী যাত্রী ঘটনাস্থলেই মারা যায়। খবর পেয়ে পুলিশ সেখানে পৌঁছে নিহত নারীর লাশ উদ্ধার করে এবং আহতদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে পাঠায়। পরে নিহতের স্বামী মাধপুর ফাঁড়িতে এসে নিহত নারী তার স্ত্রী হামিদা বেগমের বলে শনাক্ত করেন।

হাসপাতালে নিয়ে যাওয়ার পর শাহ আলম (৩২) কে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। গুরুতর আহতদের মধ্যে ৩ জনকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরা হলেন-সাঁথিয়া উপজেলা তিরিয়াহাট গ্রামের করিম প্রামানিকের ছেলে আবু বকর প্রামানিক (৬০), আমিনপুর থানার হরিপুর গ্রামের জিনাত প্রামানিকের ছেলে হাশেম প্রামানিক (৪০) অজ্ঞাত আরেকজন ।






মন্তব্য চালু নেই