মেইন ম্যেনু

সাংবাদিকের মাইক পানিতে ছুড়ে ফেললেন রোনালদো! (ভিডিও)

photo-1466599941সময়টা একদমই ভালো যাচ্ছে না ক্রিস্টিয়ানো রোনালদোর। ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপে দুই ম্যাচ খেলে ফেললেও এখনো গোলের দেখা পাননি। ওদিকে তাঁর দল পর্তুগাল টুর্নামেন্ট থেকে বাদ পড়ার শঙ্কায়। এমন অস্বস্তিকর সময়ে বড় ধরনের বিতর্কের জন্ম দিয়েছেন রোনালদো। এক সাংবাদিকের মাইক কেড়ে নিয়ে লেকের পানিতে ছুড়ে ফেলে দিয়েছেন রিয়াল মাদ্রিদ তারকা।

আজ রাতে গ্রুপ পর্বে পর্তুগালের তৃতীয় ও শেষ প্রতিপক্ষ হাঙ্গেরি। ফ্রান্সের লিওঁতে জিততে পারলে শেষ ষোল নিশ্চিত হয়ে যাবে পর্তুগিজদের। কিন্তু তিন পয়েন্ট না পেলে পড়তে হবে অনিশ্চয়তায় মধ্যে। রোনালদোরা তাই এখন ভীষণ উৎকণ্ঠায়।

উৎকণ্ঠা কাটাতেই হয়তো আজ সকালে হোটেলের পাশের লেকে সতীর্থদের সঙ্গে পায়চারি করছিলেন রোনালদো। ঠিক তখনই একজন টিভি সাংবাদিক তাঁর কাছে জানতে চাইলেন, ‘আপনি কি আজকের ম্যাচের জন্য প্রস্তুত?’ প্রশ্নটা শুনে রোনালদো একটি কথাও বলেননি। শুধু সাংবাদিকের হাত থেকে মাইক কেড়ে নিয়ে ছুড়ে মেরেছেন পাশের লেকের পানিতে! তারপর নির্লিপ্ত ভঙ্গিতে হেঁটে গেছেন সামনে। আর একজন নিরাপত্তারক্ষী ঐ সাংবাদিককে সরিয়ে দিয়েছেন।

আসলে রোনালদো মনের অবস্থা একদমই ভালো নয়। আর একবার লক্ষ্যভেদ করলেই ইউরোর চারটি আসরে গোল করা প্রথম ফুটবলার হবেন তিনি। গত শনিবার অস্ট্রিয়ার বিপক্ষে সুবর্ণ সুযোগ এসেছিল। কিন্তু পেনাল্টি থেকে গোল করতে পারেননি। সেদিন ম্যাচ শেষে মাঠ থেকে বেরিয়ে আসার সময় ‘মেসি’ ‘মেসি’ চিৎকার করে অস্ট্রিয়ার সমর্থকরা বিদ্রূপও করেছিল রোনালদোকে।

একে তো সবচেয়ে বড় প্রতিদ্বন্দ্বী লিওনেল মেসি গোলের রেকর্ড গড়ে আর্জেন্টিনাকে নিয়ে গেছেন কোপা আমেরিকার ফাইনালে। অন্যদিকে তিনি নিজে গোল পাচ্ছেন না। দলও ভীষণ অস্বস্তিতে। রোনালদোর তো মাথা গরম হওয়ারই কথা!






মন্তব্য চালু নেই