মেইন ম্যেনু

সাংবাদিক আরিফ ইসলামের বিরুদ্ধে দুটি মানহানির মামলা দায়ের

ফরিদপুর থেকে প্রকাশিক অনলাইন পত্রিকা আমার ফরিদপুর এর সম্পাদক আরিফ ইসলামের বিরুদ্ধে দুটি মানহানির মামলা দায়ের করেছেন সৈয়দা হোসনে হেনা বানু ও আজম আমীর আলী টুকু। এর মধ্যে আজম আমীর আলী টুকু ফরিদপুর থেকে প্রকাশিত দৈনিক কুমার পত্রিকার সম্পাদক।

একটি মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ০৫-০৬-২০১৫ ও ০৭/০৬/২০১৫ ইং তারিখে আমার ফরিদপুর অনলাইন পত্রিকায় সৈয়দা হোসেনে হেনা বানুর নিকট ভয়ভীতি দেখিয়ে টাকা দাবি করে সাংবাদিক আরিফ ইসলাম। আমি টাকা দিতে অস্বীকৃতি জানালে আমার পুত্র বিএনপি নেতা পিংকুর বিরুদ্ধে অনলাইনে ও ফেসবুকে ছবি সহ অশ্লীল ভাষায় লেখা প্রকাশ করে দেয় এবং আমার ও আমার পরিবারের বিরুদ্ধে মিথ্যা, ভিত্তিহীন উক্তি ছাপিয়ে আমার মানহানি করেছে। কেনানা আমি একজন সভ্রান্ত মুসলীম ঘরের সন্তান। আমার পরিবারের লোকজন দেশের বড় বড় পদে আছে এবং ছিলেন।

তারা ওই সংবাদ অনলাইনে পড়েছেন যা আমার জন্য সম্মানহানীকর। উল্লেখ্য সৈয়দা হোসনে হেনা বানু সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর আপন ছোট বোন। সোমবার দুপুরে সৈয়দা হোসনে হেনা বানু বাদী হয়ে ফরিদপুর সদর আদালতের বিচারক হামিদুল ইসলামের আদালতে এই মানহানীর মামলাটি দায়ের করেন। যার নং সদর টিআর-৪১৭/১৫ইং। তারিখ : ০৮/০৬/২০১৫ইং।






মন্তব্য চালু নেই