মেইন ম্যেনু

সাংবাদিক ফজল কাদিরের মা আর নেই

কিশোরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি বিশিষ্ট সাংবাদিক ও দৈনিক দিনকাল পত্রিকার জেলা প্রতিনিধি ফজল কাদিরের মা জয়গুন নেছা আজ আর নেই। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ১০৫বছর। তিনি বার্ধক্য জনিত সমস্যায় দীর্ঘ দিন থেকে অসুস্থ্য থাকার পর মঙ্গলবার ভোর সোয়া ৬টার সময় রংপুর ডর্ক্টস ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন। তিনি মৃত্যুকালে ৪ছেলে ৩মেয়ে, নাতি,নাতনীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে চলে গেছেন।

বুধবার দুপুর ২টার সময় কিশোরগঞ্জ ভূমি অফিস মাঠে মরহুমার নামাজে জানাযা শেষে পারিবারিক কবর স্থানে দাফন সম্পন্ন করা হয়। তার এই অকাল মৃত্যুতে শোক প্রকাশ করেছেন কিশোরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ সিদ্দিকুর রহমান,কিশোরগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান,পুলিশ পরিদর্শক (তদন্ত) মনসুর আলী, নীলফামারী জেলা আর টিভি প্রতিনিধি রাব্বী প্রধান,চ্যানেল আই’র আনোয়ারুল ইসলাম,বাংলাভিশনের জেলা প্রতিনিধি নুর-ই আলম সিদ্দিকী, চ্যানল নাইন নিউজের নীলফামারী প্রতিনিধি নূর আলম,যায়যায়দিন পত্রিকার জেলা প্রতিনিধি প্রিন্স,সৈয়দপুর প্রেস ক্লাবের সভাপতি আমিনুল ইসলাম,সময় টিভির জেলা প্রতিনিধি সৈয়দপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সাকির হোসেন বাদল,দৈনিক দিনকাল জলঢাকা উপজেলা প্রতিনিধি ও সাপ্তাহিক রংপুরের কাগজ পত্রিকার সম্পাদক আবেদ আলী,দৈনিক বায়ান্নর আলো কিশোরগঞ্জ প্রতিনিধি ডা. খাদেমুল মোরসালিন শাকীর,দৈনিক মানব বার্তার কিশোরগঞ্জ প্রতিনিধি মিজানুর রহমান,দৈনিক রংপুর চিত্র’র কিশোরগঞ্জ প্রতিনিধি মঈনুদ্দিন শেখ মনা প্রমূখ।

পরে মরহুমার আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করা হয়।






মন্তব্য চালু নেই