মেইন ম্যেনু

সাংবাদিক লাঞ্ছিতের ঘটনায় বেরোবি সাংবাদিক সমিতির নিন্দা

বেরোবি প্রতিনিধি: রংপুরে পুলিশ কর্তৃক একুশে টেলিভিশনের ক্যামেরাম্যান আলী হায়দার রনি ও আরটিভির ক্যামেরাম্যান আব্দুল কাশেমকে শারীরিকভাবে লাঞ্ছিত করার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (বেরোবিসাস)।

বৃহস্পতিবার সকালে সংগঠনটির এক জরুরী সভায় উপস্থিত সদস্যদের মতানৈক্যে উক্ত ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানিয়ে দ্রুত দোষী ওই পুলিশের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের আহবান জানানো হয়। এছাড়াও সভার সিদ্ধান্ত অনুসারে সমিতির সভাপতি শাকিবুর রহমান শাহিন ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলামের এক যৌথ বিবৃতিতে ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানিয়ে একটি বিবৃতি গণমাধ্যমে প্রেরণ করা হয়।

গতকাল বুধবার দুপুরে ওই দুই গণমাধ্যম কর্মী রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে খবর সংগ্রহ করতে বের হলে পথিমধ্যে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর একটি ভ্যানের সাথে মটরসাইকেলের ধাক্কা লাগার ঘটনাকে কেন্দ্র করে শারীরিকভাবে লাঞ্ছিত করার এই ঘটনা ঘটে। ঘটনার পরপরই ফুঁসে উঠে রংপুরের সাংবাদিক সমাজ।

সাংবাদিক সমিতির জরুরী সভায় অন্যান্যদের মধ্যে সহ সভাপতি তপন কুমার রায়, যুগ্ম সম্পাদক মাহফুজুল ইসলাম বকুল, প্রচার সম্পাদক নুর আলম, দপ্তর সম্পাদক নুর ইসলাম সংগ্রাম, কোষাধ্যক্ষ ওমর ফারুক, কার্যকারী সদস্য শাফিউল ইসলাম সৈকত ও মোবাশ্বের আহমেদ উপস্থিত ছিলেন।






মন্তব্য চালু নেই