মেইন ম্যেনু

সাংস্কৃতিক দলে বিনামুল্যে বাদ্যযন্ত্র বিতরন।

নেত্রকোনা জেলায় ইউরোপিয়ন ইউনিয়ন এর অর্থায়নে, হেল্পএইজ ইন্টারন্যাশনাল এর সহায়তায় বেসরকারী উন্নয়ন সংস্থা বারসিক সিংহেরবাংলা ইউনিয়ন পরিষদ হলরুমে নির্বাচিত ৪টি সাংস্কৃতিক দলের মধ্যে বাদ্যযন্ত্র ও পোষাক বিতরন করেছে মঙ্গলবার সকাল ১১টায়।

বিতরন অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা মোঃ জজ মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিংহের বাংলা ইউ.পি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম, অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বারসিক জেলা সমন্বয়কারী জনাব ইছাক উদ্দিন, প্রবীণ নাট্য ব্যাক্তিত্ব মনিন্দ্র সেন, বাচ্চু সরকার, ইউ.পি সদস্য হাবিবুর রহমান, ইউ.পি সচিব আলমগীর হোসেন প্রমুখ। প্রধান অতিথি তাঁর বক্তব্যে ইউরোপিয়ন ইউনিয়ন, হেল্পএইজ ও বারসিককে ধন্যবাদ দিয়ে বলেন, আগে নিজে সচেতন হতে হবে, কারন আমি যদি প্রবীণদের সম্মান না করি তাহলে পরবর্তি প্রজন্ম আমাকেও সম্মান করবে না।

উল্লেখ্য : নির্বাচিত সাংস্কৃতিক দলগুলোকে উক্ত প্রকল্প থেকে ৩দিনের বুনিয়াদী সাংস্কৃতিক প্রশিক্ষণ দেয়া হয়েছে। সে আলোকে সাংস্কৃতিক কর্মকান্ডকে আরো গতিশীল করার লক্ষে বাউল, জারী, কবিগান ও যাত্রাপালার প্রতিটি দলকে হারমোনিয়াম, ঢোল, জিপসী, মন্দিরা, নুপুর, বেহালা, কংগো, কি-বোর্ড, তবলা ও পোষাক বিতরন করা হয়।






মন্তব্য চালু নেই