মেইন ম্যেনু

সাকিবকে স্বাগত জানালেন খোদ শাহরুখ খান

বিশ্বকাপ শেষে ক্রিকেট বিশ্ব এবার ঢুকে পড়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল)। ভারতীয় ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক টি-টোয়েন্টি টুর্নামেন্ট হলেও যে এতে খেলছে বিশ্বের নামকরা সব ক্রিকেটার।
ডে ইডেনে গত রবিবারই হয়ে গেলো বিশ্বকাপের ম্যাচ আজ সেখানে ‘কেকেআর…কেকেআর’ রব। দলের সাথে এরই মধ্যে যুক্ত হয়ে গেছেন বাংলাদেশের সাবেক অধিনায়ক আর বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।
আর তাকে খোদ কলকাতা নাইট রাইডার্সের মালিক ও বলিউড বাদশাহ শাহরুখ খান উষ্ণ অভ্যর্থনা নিয়ে বরণ করে নেন। আসলে শাহরুখ খানের পুরো মনোযোগ এখন এই আইপিএলে।
নাইটদের শিবিরে যারাই যোগ দিচ্ছেন, পেয়ে যাচ্ছেন কিং খানের স্বাগত বার্তা। সুদূর কানাডার রকি মাউন্টেন অভিযান শেষ করে যিনি গম্ভীরদের মানসিক ভাবে চাঙ্গা করতে তাদের শিবিরে যোগ দিতে আসছেন, সেই পেশাদার এক্সপ্লোরার মাইক হর্ন তার ‘নিজের পরিবারে’ ফিরে আসার খবর টুইট করতেই শাহরুখের জবাব, ‘ওয়েলকাম হোম মাই ফ্রেন্ড।’
অস্ট্রেলিয়ান চায়নাম্যান বোলার ব্র্যাড হগ, যিনি গম্ভীরদের সংসারকে মাতিয়ে রাখতে ওস্তাদ, তিনি যখন টুইটারে লিখলেন, ‘আবার আইপিএল চলে এল, নাইট রাইডাররা ফের এক জায়গায়,’ তখন বাদশা তাকে পাল্টা লিখলেন, ‘লাভ ইউ। এখন মজা করার সময়। খুব তাড়াতাড়ি দেখা হবে।’
মঙ্গলবার রাতে কলকাতা শহরে পৌঁছান সাকিব। বুধবার বিকেলে তিনিও যোগ দিলেন নাইটদের প্র্যাকটিসে। প্র্যাকটিসে আসার আগে হোটেলে একটি মিটিংও সেরে নেন নাইটদের নতুন কোচ জ্যাক কালিস। সঙ্গে ছিলেন সহকারী কোচ, সাবেক অস্ট্রেলিয়ান তারকা ব্যাটসম্যান সাইমন কাটিচ।
এবারের মৌসুমের সাকিবদের প্রথম ম্যাচ ১০ এপ্রিল, দিল্লি ডেয়ারডেভিলসের বিপক্ষে। কলকাতার ইডেন গার্ডেন্সেই অনুষ্ঠিত হবে সেই ম্যাচ; যে ভেন্যুতে ক’দিন আগেই হয়েছিল টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল।






মন্তব্য চালু নেই