মেইন ম্যেনু

সাকিবদের কাছে ঢাকার অসহায় আত্মসমর্পণ

বিপিএলে বুধবারের প্রথম ম্যাচে রংপুর রাইডার্সের বিপক্ষে অসহায় আত্মসমর্পণ করেছে ঢাকা ডায়নামাইটস। রংপুরের দেয়া ১৭৭ রানের জয়ের টার্গেটে ব্যাট করতে নেমে ১৯.৪ ওভারে সব উইকেট হারিয়ে ১০৭ রান করতে সক্ষম হয়েছে নাসির হোসেনের দল। ফলে ৬৯ রানের জয় পেয়েছে রংপুর রাইডার্স।

সাকিব আল হাসান ৪ ওভার বল করে ১৬ রান দিয়ে নিয়েছেন ৪টি উইকেট। আর থিসারা পেরেরা ৪ ওভার বল করে ২৫ রান দিয়ে নিয়েছেন ৩টি উইকেট। এছাড়া আরাফাত সানি ২টি ও আবু জায়েদ ১টি করে উইকেট নেন। ঢাকার পক্ষে সর্বোচ্চ ২৯ রান করেন অধিনায়ক কুমার সাঙ্গাকারা।

এ ম্যাচে বড় লক্ষ্যমাত্রা তাড়া করতে নেমে শুরুতেই হোঁচট খায় ঢাকা ডায়নামাইটস। ইনিংসের তৃতীয় ওভারে দুই ওপেনার শামসুর রহমান ও নাসির জামশেদকে সাজঘরে ফেরান সাকিব আল হাসান।

সপ্তম ওভারে মোসাদ্দেক হোসেনকে ফেরান আরাফাত সানি। ১১তম ওভারে আবারও আঘাত হানেন আরাফাত সানি। কুমার সাঙ্গাকারাকে সৌম্য সরকারের হাতে ক্যাচ বানিয়ে সাজঘরে ফেরান তিনি।

১৩তম ওভারে রায়ান টেন ডেসকাটকে সাজঘরে ফেরান থিসারা পেরেরা। ১৫তম ওভারে আবুল হাসানকেও সাজঘরে ফেরান এই শ্রীলঙ্কান অলরাউন্ডার। ১৬তম ওভারে ফরহাদ রেজাকে বোল্ড করেন সাকিব। ১৮তম ওভারে নাসির হোসেনের উইকেটটিও নেন সাকিব। ১৯তম ওভারে ইয়াসির শাহকে ফেরান পেরেরা। শেষ ওভারে শেষ উইকেটটি নেন আবু জায়েদ।

এর আগে টস জিতে ব্যাটে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৭৬ রান করে রংপুর রাইডার্স। দলের পক্ষে লেন্ডল সিমন্স অর্ধশত করেন। সাকিব আল হাসান ১৫ বল খেলে করেন ২৪ রান। ম্যাচসেরা হয়েছেন সাকিব আল হাসান।






মন্তব্য চালু নেই