মেইন ম্যেনু

সাকিববিহীন রংপুরের বেহাল দশা

ব্যাট-বলে অলরাউন্ড পারফরম্যান্সে রংপুর রাইডার্সকে টানা দুটি ম্যাচে জয় এনে দিলেও আজকের ম্যাচে নেই দলটির অধিনায়ক সাকিব আল হাসান। আম্পায়ারের সঙ্গে অখেলোয়াড়সুলভ আচরণের জন্য এক ম্যাচের নিষেধাজ্ঞায় রয়েছেন তিনি। আর আজকের ম্যাচে সাকিবহীন রংপুরকে শুরুতে ভালোই চেপে ধরেছে মাশরাফির কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

শুক্রবার দুপুরে টসে জিতে রংপুর রাইডার্সকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান কুমিল্লার অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। আগে ব্যাটিংয়ের সুযোগ পেয়ে শুরুটা দুঃস্বপ্নের মতো হয়েছে রংপুরে। দলীয় মাত্র ৯ রানের মাথায় কুলাস্যাকারার বোলিং তোপে সৌম্য সরকার ও ল্যান্ডন সিমন্সকে হারায় রংপুর রাইডার্স। এরপর দলীয় ১৮ রানের মাথায় সুনীল নারিনের শিকার হন জহিরুল ইসলাম।

সাকিবের অনুপুস্থিতে আজকের ম্যাচে রংপুরকে নেতৃত্ব দিচ্ছেন পাকিস্তানের অভিজ্ঞ তারকা মিসবাহ-উল-হক। মাহমুদ মিথুনের সঙ্গে ক্রিজে থেকে রংপুরকে উদ্ধারের চেষ্টা করছিলেন তিনি। কিন্তু আবু হায়দারের বলে এলবিডব্লিউয়ের ফাঁদে পড়ে দলীয় ৩১ রানের সময় সাজঘরে ফিরতে হয়ছে মিসবাহকেও (৬)। এই প্রতিবেদন লেখা পর্যন্ত রংপুরের সংগ্রহ ১৬ ওভার শেষে ৬ উইকেটে ৬২ রান। ২৬ রান নিয়ে ক্রিজে রয়েছেন মাহমুদ মিথুন।






মন্তব্য চালু নেই